বিজ্ঞাপন

সিলেটে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৭

July 20, 2023 | 2:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জের খাগাইলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮ টার দিকে এ দুঘর্টনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যান।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো. কালন ও একই উপজেলার কালিবাড়ি গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে কাজি মাওলানা আমির উদ্দিন।

আরও পড়ুন: সিলেটে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

পুলিশ জানায়, সিলেট থেকে সাদাপাথরগামী একটি মাইক্রোবাস খাগাইলে পৌঁছলে চাকা পাংচার হয়ে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিক অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। দুঘর্টনার পর গাড়ি দুটি পাশের খাদে পড়ে যায়। এতে অটোরিকশার চালকসহ পাঁচ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও দুই যাত্রী মারা যান।

বিজ্ঞাপন

সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

সারাবাংলা/বিএস/এনইউ/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন