বিজ্ঞাপন

বিশ্বকাপ স্বপ্ন শেষ আলভেসের

May 12, 2018 | 11:35 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

নেইমারের বিশ্বকাপে ফিরছেন এমন খবরটা যেমনি আনন্দের, ঠিক তেমনি ব্রাজিল সমর্থকদের জন্য দানি আলভেসের বিশ্বকাপে না থাকার খবরটিও ততোখানি কষ্টের। হাঁটুর ইনজুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান রাইটব্যাক, যে কারণে রাশিয়া বিশ্বকাপের আগেই শেষ হয়েছে আলভেসের শেষ বিশ্বকাপ খেলার স্বপ্ন। ব্রাজিল ফুটবল ফেডারেশনের শুক্রবার এই বিষয়টি নিশ্চিত করেছে।

গত মঙ্গলবার (৮ মে) ফ্রেঞ্চ কাপের ফাইনালে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) হয়ে মাঠে নেমে ডান হাঁটুতে চোট পেয়েছিলেন আলভেজ। এরপর স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নেয়া হয়েছিল। দুদিন পর্যবেক্ষন শেষে শুক্রবার (১১ মে) স্ক্যান করার পর জানা যায়, তার হাঁটুর লিগামেন্ট ছিড়ে গেছে। এই ইনজুরি থেকে সেরে উঠতে অনেক সময় লাগবে, তাই রাশিয়া বিশ্বকাপের স্বপ্নটা এবার ম্লান হয়ে গেল আলভেসের।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপের খুব কাছে এসেই এমন ইনজুরিতে পড়লেন আলভেস। চলতি মাসেই ব্রাজিল কোচ তিতে বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করবেন। ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রডরিগো লাসমারও জানিয়ে দিয়েছেন, রাশিয়া বিশ্বকাপে যাওয়া হচ্ছেনা আলভেসের।

ব্রাজিল ফুটবলের এক বিবৃতিতে জানানো হয়, স্ক্যান করে আলভেসের লিগামেন্ট ইনজুরি পাওয়া গেছে, তাকে সেরে তুলতে অস্ত্রোপচার করতে হবে।

প্রায় এক যুগ ধরেই ব্রাজিল জাতীয় দলে খেলছেন আলভেস। ২০০৬ সালে জাতীয় দলে অভিষেকের পর থেকে খেলে চলছেন এই ব্রাজিল তারকা। দুটি বিশ্বকাপে খেলেছেন এই ব্রাজিলিয়ানের শেষ বিশ্বকাপে আর থাকা হচ্ছে না। তবে পাঁচবারের শিরোপা জয়ী ব্রাজিল এবার অভিজ্ঞ এই ফুটবলারের অনুপস্থিতিটা যে বেশ ভালোভাবেই টের পাবে, এটা বলার অপেক্ষা রাখে না।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন/ এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন