বিজ্ঞাপন

১০ খেলোয়াড় অসুস্থ, বাতিল বার্সেলোনা-জুভেন্টাস ম্যাচ

July 23, 2023 | 3:41 pm

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার প্রাক মৌসুম প্রস্তুতিতে প্রথম ম্যাচে জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামার কথা ছিল। তবে স্কোয়াডের ১০ জন খেলোয়াড় হঠাৎ অসুস্থ হয়ে যাওয়ায় এই ম্যাচ বাতিল করা হয়েছে।

বিজ্ঞাপন

ক্লাবটি বিবৃতিতে জানিয়েছে, ‘বার্সেলোনা দলের উল্লেখযোগ্য বেশ কয়েকজন খেলোয়াড় অসুস্থ থাকায় জুভেন্টাসের বিপক্ষে প্রীতি ম্যাচটি বাতিল করা হয়েছে।’

বার্সার বেশির ভাগ খেলোয়াড়ই পেটের পীড়ায় ভুগছেন। তাই ইতালিয়ান ক্লাবটির বিপক্ষে খেলতে পারবে না তারা। ক্লাবটি আরও জানিয়েছে, যারা ম্যাচটির টিকিট কিনেছেন তাদের অর্থ ফেরত হবে। ইএসপিএন জানিয়েছে, বার্সার ১৪জন খেলোয়াড় অসুস্থ।

নিয়মানুযায়ী কোনো ম্যাচ বাতিল করলে দলকে শাস্তি পেতে হয়। তবে খেলোয়াড়রা অসুস্থ হয়ে পড়ার কারণে বাতিল হওয়ার ম্যাচের জন্য কোনো প্রকার শাস্তির সম্মুখীন হচ্ছে না ক্লাবটি। এদিকে প্রথম ম্যাচটি বাতিল হলেও বার্সা আশা প্রকাশ করেছে, আর্সেনালের বিপক্ষে নির্ধারিত ম্যাচটি যথাসময়ে মাঠে গড়াবে।

বিজ্ঞাপন

আর্সেনালের পর জাভি হার্নান্দেজের দল প্রথমে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবে। আর প্রাক মৌসুমের শেষ ম্যাচ কাতালান ক্লাবটি খেলবে এসি মিলানের বিপক্ষে। এরপর টটেনহাম হটস্পার্সের বিপক্ষে গাম্পার ট্রফিতে মুখোমুখি হবে বার্সা।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন