বিজ্ঞাপন

এমবাপেকে আল হিলালের লোভনীয় প্রস্তাব, মজা করলেন লেব্রন জেমস

July 25, 2023 | 2:24 pm

স্পোর্টস ডেস্ক

কিলিয়ান এমবাপের দলবদল নিয়ে আলোচনা থামছেই না। প্যারিস সেইন্ট জার্মেইকে চুক্তি নবায়নে না করে দেওয়ার পর তাকে বিক্রি করতে উঠে পড়ে লেগেছে ক্লাবটি। এখবর জানতে পেরেই এমবাপের জন্য ১ বিলিয়ন ইউরোর প্রস্তাব নিয়ে এসেছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। যার মধ্যে ৩০০ মিলিয়ন ফি পাবে পিএসজি আর এক বছরের জন্য ৭০০ মিলিয়ন ইউরো ঢুকবে এমবাপের পকেটে। আর তাই দুই বাস্কেটবল তারকা লেব্রন জেমস এবং জিয়ান্নিস আন্তেতোকুন্মপো মজা করছেন এমবাপের সঙ্গে।

বিজ্ঞাপন

আল হিলালের প্রস্তাবে সাড়া দিয়ে পিএসজি তাদের অনুমতি দিয়েছে এমবাপ্পের সঙ্গে দলবদল নিয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলার। বিশ্বকাপজয়ী ফ্রেঞ্চ তারকা ‘হ্যাঁ’ বলে দিলে নেইমারকে ছাড়িয়ে তিনিই হবেন দলবদল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়। তবে আল হিলালের এমন প্রস্তাবে আগ্রহ নেই এমবাপের।

এমবাপে রাজি না হলেও দুই বাস্কেটবল তারকা লেব্রন জেমস ও জিয়ান্নিস আন্তেতোকুন্মপো এই প্রস্তাবে চোখ বন্ধ করেই রাজি। এমন লোভনীয় প্রস্তাব নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অ্যানিমেশন পোস্ট করে লেব্রন জেমস লেখেন, ‘রিচ পল ও ম্যাভেরিক কার্টারকে ফোন করা মাত্রই আমি এক বছরের চুক্তিতে সৌদি যাব।’ রিচ পল লেব্রনের এজেন্ট আর ম্যাভেরিক কার্টার তার বাণিজ্যিক অংশীদার। আল হিলাল তাদের সঙ্গে যোগাযোগ করলেই রাজি হবেন, ওই পোস্টের মাধ্যমে সেটাই বোঝাতে চেয়েছেন।

আর গ্রিক বাস্কেটবল তারকা জিয়ান্নিস আন্তেতোকুন্মপো আল হিলালকে উদ্দেশ্য করে লেখেন, ‘আল হিলাল তোমরা আমাকে নিতে পারো। আমি দেখতে কিলিয়ান এমবাপের মতোই।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন