বিজ্ঞাপন

দেশবিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

July 27, 2023 | 5:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলে‌ছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে উন্নয়নের এক রোল মডেল। দেশবিরোধী সব ষড়যন্ত্র সবাই মি‌লে নস্যাৎ করে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাতকে শ‌ক্তিশালী করতে হবে। সব প্রতিকূলতাকে মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতে আরও এগিয়ে যাবে।’

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে জেলার রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘জাতির পিতার স্বপ্নের পূর্ণ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নে স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের তৃণমূল থেকে সকল পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব পালন করতে হবে। অনেকেই রয়েছেন, যাদের জাতির পিতা ও তার রাজনৈতিক জীবন সম্পর্কে তেমন কোনো ধারণা নেই। বঙ্গবন্ধুকে জানতে হবে। তার আদর্শ বুকে ধারণ করতে হবে। সেই আদর্শ অনুযায়ী শেখ হাসিনার হাতকে আরও মজবুত করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ছাড়া আমাদের জন্য বিকল্প কোনো পথ নেই।’

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমন হাসান খোকনের সভাপতিত্বে এবং রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভূঁইয়া ও মাহবুবুর রহমান মেহের, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোফা‌য়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইলের ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তু‌হিন ও উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযু‌ক্তি বিষয়ক উপ‌দেষ্ঠা সজীব ওয়া‌জেদ জয়ের শুভ জন্ম‌দিন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন