বিজ্ঞাপন

স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

July 28, 2023 | 6:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: মোরেলগঞ্জ উপজেলায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮ জুলাই) সকালে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পুটিখালি ইউনিয়নের গজালিয়া গ্রাম থেকে অভিযুক্ত তাওহিদ হাওলাদারকে (২৩) গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

এর আগে এ ঘটনায় ওই ছাত্রীর দিনমজুর বাবা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতার তাওহিদ গজালিয়া গ্রামের আলামিন হাওলাদারের ছেলে।

গত ২৬ জুলাই (বুধবার) রাত ১১টার দিকে এ ঘটনা ওই ধর্ষণের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান।

পুলিশ জানায়, ওই স্কুল শিক্ষার্থীর মা অসুস্থ হলে গত (২৪ জুলাই) সোমবার তার বাবা ও মা ডাক্তার দেখানোর জন্য খুলনাতে যায়। এ সুযোগে গত বুধবার রাত ১১টার দিকে প্রতিবেশি তাওহিদ ওই শিক্ষার্থীর বাড়িতে ঢুকে ওই শিক্ষার্থীকে জোর করে ধর্ষণ করে। পরবর্তীতে বাড়িতে এসে ঘটনা জানতে পেরে ওই ছাত্রীর বাবা মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞাপন

মোরেলগঞ্জ থানার ওসি সাইদুর রহমান বলেন, ‘ওই স্কুল ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি তাওহিদ হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট হাসপাতালে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন