বিজ্ঞাপন

‘আমানের নেতৃত্বে আ.লীগের ওপর হামলা চালায় বিএনপি’

July 29, 2023 | 3:46 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বলেছেন, মানুষ যাতে শান্তিপূর্ণভাবে মানুষ যাতায়াত করতে পারে এবং জানমালের নিরাপত্তা পায়। সেজন্য গাবতলীতে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছিলেন। কিন্তু হটাৎ আমানুল্লাহ আমানের নেতৃত্বে বিএনপির একটি দল এসে তাদের ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন

শনিবার (২৯ জুলাই) দুপুরে গাবতলী পুলিশ বক্সের সামনে তিনি এসব কথা বলেন। এর আগে, সকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী নেতৃত্বে গাবতলীতে অবস্থান নেন এস এম মান্নান কচিসহ নেতাকর্মীরা।

এস এম মান্নান কচি বলেন, ‘বিএনপির এ হামলায় আমাদের অনেকে আহত হয়েছেন। সাংবাদিক ভাইদের গাড়িসহ অন্যান্য গাড়ি ভাংচুর করেন তারা। পরবর্তীতে এ এলাকার লোকজনই তাদের জানমালের নিরাপত্তার জন্য ধাওয়া করে তাড়িয়ে দেয়। পুলিশ পরে কয়েকজনকে আটক করে।’

এই হামলার বিচার দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘জনগণের জন্য, তাদের জানমালের নিরাপত্তার জন্য আমরা এখানে বিকেল পর্যন্ত অবস্থান নেব। বিএনপি-জামায়াতকে কোনো ছাড় দেওয়া হবে না।’

বিজ্ঞাপন

এর আগে গাবতলী পুলিশ বক্সের সামনে পুলিশের সতর্ক অবস্থানের মধ্যেই আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে শোডাউন করেন। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সারাবাংলা/এনআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন