বিজ্ঞাপন

টিএম ফিল্মসের দুই ছবি নিয়ে অংশু ও রাফি

August 2, 2023 | 3:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জাঁকজমকপূর্ণ আয়োজনে আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের অঙ্গীকার নিয়ে ২০১৯ সালের সেপ্টেম্বরে গানবাংলা টেলিভিশনের মিউজিক ফর পিস কনসার্টে দেশিয় চলচ্চিত্রের তারকাদের উপস্থিতিতে টিএম ফিল্মস যাত্রা শুরুর ঘোষণা দেয়। সে মঞ্চে উপস্থিত ছিলেন বলিউড নায়িকা নারগিস ফাখরিও। কিন্তু এরপর করোনাসহ নানাবিধ কারণে তাদের সে পরিকল্পনায় ভাটা পড়েছিল। ঘোষণার মধ্যে একটি মাত্র ছবি শেষ করে সেন্সর ছাড়পত্র পেয়েছে। তবে তারা নতুন করে তাদের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। এ যাত্রায় তারা তানিম রহমান অংশু ও রায়হান রাফিকে নিয়ে দুটি ছবির ঘোষণা দিয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নি মঙ্গলবার (১ আগস্ট) রাতে এ দুজনক নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দেন। তিনি জানাচ্ছেন খুব শিগগিরই ছবিগুলোর নামসহ বিস্তারিত অন্যান্য বিষয় জানানো হবে।

ফারজানা মুন্নি বলেন, “আমরা জানি, বাংলাদেশের মানুষ চলচ্চিত্রকে কেমন ভালোবাসে। সে ভালোবাসাকে পুঁজি করেই আমরা আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের লক্ষ্য হাতে নিয়েছি।

অংশু এবং রাফি দু’জনই ইতিমধ্যে পরীক্ষিত নির্মাতা হিসেবে বড়পর্দায় নিজেদের উপস্থিতি জানান দিয়েছেন। টিএম ফিল্মসে তাদের স্বাগত জানাই। আশা করছি দারুণ কিছু হতে যাচ্ছে।”

বিজ্ঞাপন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দর্শক নন্দিত চলচ্চিত্র ন’ডরাই নির্মাণের চারবছর পর বড়পর্দার জন্য নির্মাণে আসছেন তানিম রহমান অংশু। তিনি বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত। আমি টিএম পরিবারেরই অংশ-তাই এ আনন্দের মাত্রা আরও বেশি। আরও তিন বছর আগেই হয়তো ঘোষণাটা আসতো, কিন্তু আমরা করোনা মহামারীর কারণে থমকে ছিলাম। তবে এমন নির্মাণের জন্য এটাই সঠিক এবং দারুণ সময়।’

অন্যদিকে বড়পর্দায় একের পর এক সফল চলচ্চিত্র উপহার দিয়ে ইতিমধ্যেই ‘হিটমেকার’ তকমা জুটেছে রাফির।

তিনি বলেন, ‘গানবাংলার মাধ্যমে ইতিমধ্যেই তারা বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আমার দৃঢ় বিশ্বাস ফিল্মেরও এবার তেমন কিছুই ঘটতে যাচ্ছে। টিএম ফিল্মসের আগমন বাংলা চলচ্চিত্রের জন্য আশীর্বাদ। তাদের প্রযোজনায় আমার যে চলচ্চিত্রটি আসছে তা আমার ক্যারিয়ারের বেস্ট কিছু একটাই হবে-দর্শকরাও ভয়ংকর সুন্দর একটা অভিজ্ঞতার মুখোমুখি হবেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন