বিজ্ঞাপন

টাঙ্গাইলে স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ৬

August 4, 2023 | 2:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: জেলার সখীপুর উপজেলায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গতকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকার স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই গৃহবধূ। ঘটনার পরই অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে ছয়জন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারা হলেন— উপজেলার হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫) এবং সমেশ আলীর ছেলে মোজাম্মেল হক (৩০)। তাদের সবার বাড়ি উপজেলার কচুয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকায়।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেলে স্বামী তার স্ত্রীকে নিয়ে উপজেলার কচুয়া চাঁদের হাট এলাকায় ঘুরতে যান। ঘুরাঘুরি শেষে সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে কচুয়া এলাকার হাজী চৌরাস্তায় পৌছালে ৭-৮ জন লোক তাদের পথরোধ করে। পরে স্বামীকে মারধর করে তার স্ত্রীকে পাশের একটি গজারির বনে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা চলে যায়।

বিজ্ঞাপন

ওসি রেজাউল করিম জানান, ধর্ষণের ঘটনায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ছয়জনকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। শুক্রবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন