বিজ্ঞাপন

এমবাপেকে মূল দলে অনুশীলন করতে দেবে না পিএসজি

August 7, 2023 | 5:04 pm

স্পোর্টস ডেস্ক

প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে চুক্তি নবায়ন না করায় শাস্তি পাচ্ছেন কিলিয়ান এমবাপে। প্রথমে জাপান ও দক্ষিণ কোরিয়ায় পিএসজির প্রাক মৌসুম সফর থেকে বাদ দেওয়া হয়ে এমবাপেকে। এরপর মূল দলের সঙ্গে অনুশীলনেও নিষেধাজ্ঞা আসে এমবাপের ওপর। এর মধ্যেই নতুন মৌসুম শুরুর সময় চলে এসেছে। তবুও এমবাপেকে মূল দলের থেকে আলাদা অনুশীলন করতে হচ্ছে।

বিজ্ঞাপন

নতুন মৌসুমে নতুন কোচের হাত ধরে স্বপ্ন দেখছে পিএসজি। লুইস এনরিকের কাঁধে তুলে দেওয়া হয়েছে প্যারিসিয়ানদের ডাগ আউটের দায়িত্ব। আর দায়িত্ব নিয়েই কঠিন সমস্যার সম্মুখীন এই স্প্যানিশ কোচ। দলের সেরা তারকা কিলিয়ান এমবাপেকে পাচ্ছেন না তিনি। গোটা মৌসুম দলে থাকলেও তাকে ছাড়াই একাদশ সাজাতে হতে পারে।

চুক্তি নবায়ন করবেন না বলে অফিসিয়াল চিঠি দেওয়ার পর থেকেই পিএসজির মূল দলের সঙ্গে অনুশীলনে নিষেধাজ্ঞা আসে এমবাপের ওপর। সোমবার (৭ আগস্ট) লুইস এনরিকের অধীনে নতুন মৌসুমের আগে অনুশীলনে নামলেও সেখান থেকেও নিষিদ্ধ এমবাপে। ঠিক কবে নাগাদ তার নিষেধাজ্ঞা তুলবে পিএসজি তা জানানো হয়নি।

ক্লাবটির অপ্রয়োজনীয় অর্থাৎ ক্লাবের ভবিষ্যৎ প্রোজেক্টের বাইরের খেলোয়াড়দের সঙ্গে অনুশীলন করছেন এমবাপে। এদিকে এই সমস্যার সমাধানে দুই পক্ষের কেউই কোনো প্রকার পদক্ষেপ নেয়নি। এমবাপে তার সিদ্ধান্তে অটল, তিনি চুক্তি নবায়ন করবেন না। আবার পিএসজিও এই মৌসুমে ছাড়বেন না। তিনি চুক্তি সম্পন্ন করেই ক্লাব ছাড়বেন। অন্যদিকে পিএসজি জানিয়েছে চুক্তি নবায়না না করলে এই মৌসুমেই এমবাপেকে ক্লাব ছাড়তে হবে। অথবা গোটা মৌসুমই বেঞ্চে বসে কাটাতে হবে।

বিজ্ঞাপন

এর আগে এমবাপেকে নতুন চুক্তি প্রস্তাব করেছিল পিএসজি। যেখানে শর্ত ছিল ২০২৪ সালে তাকে যেতে দিবে পিএসজি। তবে তাতেও রাজি হননি এমবাপে।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন