বিজ্ঞাপন

বিশ্বকাপ ট্রফি’র ফটোসেশন পদ্মা সেতুতে

August 7, 2023 | 5:43 pm

স্পোর্টস ডেস্ক

আগামী অক্টোবরে মাঠে গড়াচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে গোটা বিশ্বে ঘুরছে বিশ্বকাপের ট্রফি। তিনদিনের সফরে বাংলাদেশেও এসেছে বিশ্বকাপের ট্রফি। রোববার (৬ আগস্ট) মধ্যরাতে বাংলাদেশে পৌঁছায় বিশ্বকাপ ট্রফি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, সোমবার পদ্মা সেতুতে ফটোসেশন করা হবে বিশ্বকাপ ট্রফির।

বিজ্ঞাপন

সোমবার (৭ আগস্ট) তিনটার দিকে হেলিকপ্টারে করে পদ্মা সেতুতে বিশ্বকাপের ট্রফি নেওয়ার কথা ছিল। তবে বৈরি আবহাওয়ার কারণে সড়ক পথেই নেওয়া হয় ট্রফি। এ কারণে তিনটার বদলে সাড়ে তিনটায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে পৌঁছায় ট্রফি। মাওয়া প্রান্তের এক নম্বর পিলারের পাশে বিকাল সাড়ে চারটায় শুরু হবে ফটোসেশন।

মঙ্গলবার (৮ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে থাকবে ট্রফিটি। সেখানে ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ থাকবে ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের। বিকাল ৩টা পর্যন্ত মিরপুরে থাকবে ট্রফি।

৯ আগস্ট রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে ট্রফিটি। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন দর্শকরা। এক্ষেত্রে কোনো টিকিট লাগবে না। সকাল ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা সিটিতে থাকবে ট্রফি।

বিজ্ঞাপন

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন