বিজ্ঞাপন

ঘুমের মধ্যে সাপের কামড়ে ২ শিক্ষকের মৃত্যু

August 7, 2023 | 8:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: জেলার গোমস্তাপুরে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে দুই মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার (৬ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সাপের কামড়ে মারা যাওয়া দুই শিক্ষক হলেন- রাজশাহী জেলার বাগমারা উপজেলার বিষ্ণুপাড়া গ্রামের মৃত আহমেদ হোসেনের ছেলে জোবায়ের হোসেন (২৮) ও নওগাঁ জেলার পোরশা উপজেলার কাশিদাঁড়া গ্রামের রাসেদুল ইসলাম। তারা দু’জনই গোমস্তাপুর উপজেলার জিনারপুর গ্রামে অবস্থিত ইকরা কওমি মডেল মাদরাসার শিক্ষক ছিলেন।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার দিবাগত রাতে শিক্ষকরা তাদের ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় দু’জনকেই সাপে কামড় দেয়। পরে সহকর্মীরা তাদের শরীর থেকে বিষ নামানোর জন্য গ্রামের এক কবিরাজের কাছে নিয়ে যান। কিন্তু সেখানে তাদের শরীরের আরও অবনতি হয়। তখন তাদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় রাসেদুল ইসলাম মারা যান। আর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে অপর শিক্ষক জোবায়েরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৭ আগস্ট) দপুরে মৃত্যুবরণ করেন তিনি।

ওসি মাহবুবুর রহমান বলেন, ‘নিহত শিক্ষক রাসেদুল ইসলামের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আরেক শিক্ষক জোবায়েরের মরদেহ রামেক হাসপাতালে রয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা শেষে তার মরদেহও পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন