বিজ্ঞাপন

শাহীন সুমন ও আহমেদ তেপান্তর দ্বন্দ্বের অবসান

August 9, 2023 | 7:33 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

চলচ্চিত্র পরিচালক সমিতির সাথে চলচ্চিত্র সাংবাদিক সমিতির মধ্যকার সংকটের অবসান হয়েছে। দুই সমিতির নেতারা বুধবার (৯ আগস্ট) বিকেলে পরিচালক সমিতির অফিসে বসে। বিদ্যমান সমস্যার নিস্পত্তি ঘটিয়ে চলচ্চিত্রের সার্বিক উন্নয়নে ভবিষ্যতে কাঁধে কাঁধ রেখে কাজ করার অঙ্গীকার করেছে দুই সমিতি। আর এর মধ্য দিয়েই সাংবাদিক আহমেদ তেপান্তর ও পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমনের সাথে চলমান দ্বন্দেরও অবসান ঘটলো।

বিজ্ঞাপন

এই আয়োজনে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, মহাসচিব শাহীন সুমন, শাহ আলম কিরন, মনতাজুর রহমান আকবর, এস এ হক অলিক, শাহীন কবির টুটুল, প্রযোজক খোরশেদ আলম খসরু, বাচসাস সভাপতি রাজু আলীম, সাধারণ সম্পাদক রিমন মাহফুজ, সহ-সভাপতি রাশেদ রাইন, মাইনুল হক ভুঁইয়া, লিটন এরশাদ, শফিকুল আলম মিলন, শাহাবুদ্দিন মজুমদার, নিথর মাহবুব, মোস্তফা মতিহার, রিয়েল তন্ময়, আহমেদ জামান শিমুল প্রমুখ।

দুই সমিতির নেতারা বলেন, চলচ্চিত্র সাংবাদিক ও চলচ্চিত্র পরিচালক একে অপরের পরিপুরক। আহমেদ তেপান্তর ও শাহীন সুমনের ব্যক্তিগত দ্বন্দের মতো ছোট একটি বিষয়কে কেন্দ্র করে আমাদের উভয়ের মাঝে যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে আজ থেকে সেই ভুল বোঝাবুঝির অবসান ঘটেছে বলেই আমরা মনে করি। দেশের চলচ্চিত্রশিল্পের উন্নয়ন ও চলচ্চিত্রের বৃহৎ স্বার্থে এখন থেকে আমরা একসঙ্গে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি৷ ভবিষ্যতে যাতে এধরনের ভুল বোঝাবুঝি না হয় সেদিকেও আমরা খেয়াল রাখবো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন