বিজ্ঞাপন

চকরিয়ায় ২ ভাইয়ের পর মারা গেলেন বাবাও

August 10, 2023 | 12:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় সেফটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় বাবা আনোয়ার হোসেনও (৭৮) মারা গেছেন। বুধবার রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, বুধবার (৯ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটাতে সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে তার ছেলে শাহাদাত হোসেন (৫০) ও শহীদুল ইসলামের (২২) মৃত্যু হয়।

এ ঘটনায় অসুস্থ বাবা আনোয়ার হোসেনকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মধ্যরাতে তার মৃত্যু হয়েছে।

আনোয়ার হোসেন মরদেহ চকরিয়ায় আনা হচ্ছে বলে জানিয়েছেন তার মেঝ ছেলে মঞ্জুর আলম।

বিজ্ঞাপন

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ জানান, গত কয়েকদিন ধরে ভারী বর্ষণের কারণে চকরিয়ার নিম্নাচল প্লাবিত হয়েছে। এতে উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকার বাসিন্দা আনোয়ার হোসেনের বসত বাড়ি পানিতে তলিয়ে গেছে। এ ঘটনায় তার বাড়ির সেফটিক ট্যাংকটিতে পানি ঢুকে ব্যবহার অনুপযোগী হয়ে পড়ে।

পরে বুধবার রাতে বাড়ি থেকে পানি নেমে যাওয়ায় আনোয়ার হোসেনের দুই ছেলে সেফটিক ট্যাংকটি পরিস্কার করতে নামেন। এতে গ্যাসের বিষক্রিয়ায় ট্যাংকের ভিতরে দুই ভাই অবচেতন হয়ে পড়েন। তাদের উদ্ধার করতে নেমে তাদের বাবাও অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন এবং তাদের বাবাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: সেফটিক ট্যাংকের গ্যাস বিষক্রিয়ায় ২ ভাইয়ের মৃত্যু

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন