বিজ্ঞাপন

বার্সেলোনা নাকি সৌদি কোথায় যাচ্ছেন নেইমার!

August 13, 2023 | 3:38 pm

স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসি পিএসজি ছাড়ার পর জোর গুঞ্জন ক্লাব ছাড়ছেন কিলিয়ান এমবাপে। তবে এমবাপে সাফ জানিয়ে দিয়েছেন তিনি ছাড়ছেন না ক্লাব। এবার শক্ত গুঞ্জন এমবাপে নয় ক্লাব ছাড়ছেন নেইমার জুনিয়র। ফিরতে পারেন পুরোনো ঠিকান বার্সেলোনায় আবার নাম লেখাতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদোর মতো সৌদি আরবের ক্লাবেও।

বিজ্ঞাপন

নেইমারকে নিয়ে গুঞ্জন ওঠার সঙ্গে সঙ্গেই স্প্যানিশ দৈনিক পত্রিকাগুলো জানায় দলটির কোচ জাভি হার্নান্দেজ এই খেলোয়াড়কে দলে চান না। সেই সঙ্গে বার্সেলোনার আর্থিক সমস্যাগুলোও নেইমারকে স্পেনে ফেরাতে বড় বাধা। তবুও বার্সেলোনা তাদের আক্রমণভাগে নতুন খেলোয়াড়দের টানতে চায়। ওসমান দেম্বেলের পিএসজিতে নাম লেখানোর পর সেই গুঞ্জন আরও শক্ত হয়েছে।

এদিকে সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল প্রথমে লিওনেল মেসিকে দলে টানতে চেয়েও পারেনি। এবার তাই তাদের চোখ আরেক তারকা নেইমার জুনিয়রের দিকে। এর আগে কিলিয়ান এমবাপেকে দলে টানতেও বিশ্ব রেকর্ড গড়া ট্রান্সফার ফি প্রস্তাব করেছিল। কিন্তু এমবাপে তাতে রাজী না হওয়ায় হাল ছাড়তে বাধ্য হয় সৌদি।

তবে এবার নেইমার জুনিয়রকে নিয়ে উঠে পড়েই লেগেছে আল হিলাল। ইতোমধ্যেই পিএসজির সঙ্গে নেইমারকে দলে টানতে আলোচনায় বসেছে। আর পিএসজির নতুন কোচ লুইস এনরিকের ভবিষ্যৎ পরিকল্পনাতেও নেই নেইমার। পিএসজির মৌসুমের প্রথম ম্যাচে দলেও ছিলেন না নেইমার। সেখান থেকেই গুঞ্জন আরও জোরাল হয়েছে নেইমার এবারই ক্লাব ছাড়ছেন।

বিজ্ঞাপন

ইউরোপিয়ান দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিশ্চিত করেছেন আল হিলালের প্রস্তাবে বেশ প্রভাবিত হয়েছে নেইমার। আর পিএজিকেও আর্থিকভাবে বড় প্রস্তাব দিতে যাচ্ছে সৌদি ক্লাবটি।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন