বিজ্ঞাপন

রিয়ালের আশায় পানি ঢাললেন পিএসজি প্রেসিডেন্ট

May 13, 2018 | 4:42 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত বছরের আগস্টে বার্সেলোনা ছেড়ে ২২ কোটি ২০ লাখ ইউরোতে পিএসজিতে পা রেখে দল বদলের বিশ্ব রেকর্ড গড়েন নেইমার। বার্সা ছেড়ে পিএসজিতে নাম লিখিয়ে মহাকাব্যের জন্ম দিয়েছিলেন নেইমার। ব্রাজিল তারকার রেকর্ড ট্রান্সফার ফির নিয়ে বছর জুড়েই ছিল আলোচনা-সমালোচনা। আবারো আসছে দলবদলের আরেকটি সময়। এবার নেইমার ও রিয়াল মাদ্রিদের গল্পটা দিন দিন রূপ বদলে আরকেটি মহাকাব্যে রূপ নিচ্ছে।

২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। এক মৌসুমও যেতে না যেতেই পিএসজি ছাড়ার পথ খুঁজছেন ব্রাজিলিয়ান এ সুপারস্টার! আলোচনাটা এমন পর্যায়ে গেছে যে লিগের শেষ না হতেই এ ব্যাপারে মুখ খুলেছেন খোদ পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি।

পরের লিগে রিয়াল কোচ জিনেদিন জিদানকে ভাবতে হচ্ছে রোনালদো-নেইমার জুটি নিয়েও! প্রতি মৌসুমেই রিয়ালে যোগ দিচ্ছেন নেইমার-এমন গুঞ্জনে ভারী হয়ে ওঠে দলবদলের বাজার। সম্প্রতি নেইমারের বাবা বিখ্যাত ফুটবল এজেন্ট পিনি জাহাবির সঙ্গে ফ্রান্সে দেখা করার পর সেই গুঞ্জনে বাতাস লেগেছে। নেইমারের পিএসজিতে যাওয়ার পেছনেও হাত ছিল জাহাবির। এদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ইংল্যান্ড কিংবা জার্মানিতে নয়, রোনালদোর সঙ্গে খেলতে আগ্রহী নেইমার। আর নেইমারকে দলে নিতে আগের মতোই আগ্রহী রিয়াল। শুধ কি তাই, রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ, সিনিয়র খেলোয়াড় রোনালদোসহ বাকিরাও নাকি নেইমারের ব্যাপারে ইতিবাচক।

বিজ্ঞাপন

তবে, তাদের ভাবনায় পানি ঢেলে দিয়েছেন পিএসজির প্রেসিডেন্ট নাসর আল খেলাইফি। পিএসজি প্রেসিডেন্ট সংবাদ মাধ্যমে চাউর হওয়া গুঞ্জনে খুবই বিরক্ত। নেইমারকে ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী খেলাইফি জানিয়েছেন, ‘আমি ২০০০ ভাগ নিশ্চিত, আগামী মৌসুমে নেইমার পিএসজিতেই থাকছে।’

কাতালান গণমাধ্যম দোপোর্তিভো এক প্রতিবেদন প্রকাশ করেছে, যেখানে বলা হয়েছে, নেইমার তার পিএসজি সতীর্থদের বলেছেন আগামী মৌসুমে তিনি আর ক্লাবে থাকতে চান না। এরপর থেকেই জল্পনা-কল্পনা শুরু হয় তাহলে কি রিয়াল মাদ্রিদই নেইমারের পরবর্তী ঠিকানা!

খেলাইফি আরও জানান, ‘আপনাদের কে বলেছে নেইমার প্যারিসে থাকবে না? কেউ কি এমন বলতে পারবে? নেইমারের সঙ্গে আমার কথা হয়েছে। আমি আবারো বলছি, আমি ২০০০ ভাগ নিশ্চিত, সে প্যারিসেই থাকবে। নেইমার নিজেই চায় পিএসজিতে থাকতে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন