বিজ্ঞাপন

উত্তরায় বন্ধুর ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

August 18, 2023 | 12:08 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তরায় বন্ধুর ছুরিকাঘাতে লিমন (১৮) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উত্তরা ৫ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডে ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

পরে মুমূর্ষু অবস্থায় ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত লিমনের বন্ধু লিয়ন জানান, সন্ধ্যার দিকে লিমনসহ পাঁচ বন্ধু ৯ নম্বর রোডে ঘুরতে যায়। এ সময় আদনান ভ্যানে থাকা আনারস খেতে যায়। তখন সেখানে আগে থেকেই অবস্থান করা বন্ধু ওবায়দুল (১৮) জিজ্ঞেস করে- ‘কি রে আনারস খাবি কেন, তোর বাপের আনারস?’ এই কথার এক পর্যায়ে লিমন ওবায়দুলকে বলে, ‘তুইতো চুরি করিস। তোর সঙ্গে চললে আমাদেরও চোর বলবে।’ এই কথার পর তাদের মধ্যে হাতাহাতি হয়।

লিয়ন আরও জানান, পরে ওবায়দুল সেখান চলে গিয়ে কিছুক্ষণ পর তাদের বন্ধু মমিনুল ও শাহজালালকে নিয়ে ঘটনাস্থলে আসে। এক পর্যায়ে তারা লিমনের বুকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। তাদের আক্রমণ ঠেকানোর সময় আদনান আহত হয়। পরে গুরুতর আহত লিমনকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে মারা যায়।

বিজ্ঞাপন

নিহতের বাবা আব্দুল খালেক জানান, তারা উত্তরা দলিপাড়া ভূমি অফিস এলাকায় ভাড়া থাকে। উত্তরার একটি স্কুলে দশম শ্রেণিতে পড়তো লিমন। তাদের গ্রামের বাড়ি জামালপুর সদর উপজেলায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন