বিজ্ঞাপন

রোনালদোর বাড়িতে মেসি ‘নিষিদ্ধ’

May 13, 2018 | 5:22 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ফুটবল ইতিহাসের সেরা ফুটবলার কে? বিতর্কের কোনো শেষ নেই। কেউ বলবে পেলে, আবার কেউ বলবে ম্যারাডোনা। বর্তমান ফুটবল বিশ্বের সেরা হিসেবে কেউ বলবে মেসি আবার কেউ বলবে রোনালদোর নাম। পেলের সঙ্গে তুলনা চলে ম্যারাডোনার আর বার্সার মেসির সঙ্গে তুলনা হয় রিয়াল মাদ্রিদের রোনালদোর। এ নিয়ে নানা মুনির নানা মত।

হালের সেরা দুই তারকা মেসি-রোনালদো। তাদের ঘরেই ব্যালন ডি অরের দশটি শিরোপা। সমান শিরোপা জিতেছেন দু’জনই। দু’জনই নিজ নিজ ক্লাব ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা।

রোনালদো নাকি মেসি কে সেরা-এমন তর্কে না গেলেও রিয়াল মাদ্রিদের প্রাণভোমরার বোন কাতিয়া জানালেন, রোনালদোর বাড়িতে মেসির নাম মুখে আনা নিষিদ্ধ।

বিজ্ঞাপন

রোনালদোর বোন কাতিয়া আরও জানান, বাইরের ‘ঝামেলা’ বাড়িতে নিয়ে আসে না আমার ভাই। সে যখন বাড়িতে আসে, তখন তার চির প্রতিদ্বন্দ্বী মেসিকে নিয়ে সব ধরনের আলোচনা এড়িয়ে চলে। বাড়ির ভেতরে আমরা মেসিকে নিয়ে কথা বলি না। রোনালদো ভালো করেই জানে যে ঘরের বাইরে তাদের নিয়ে একটা ঝড় চলে। সে এটাও বুঝতে পারে, যখন সে বাইরে থেকে ঘরের ভেতরে ঢোকে তখন সে নিরাপদ। তার সব হারানো শক্তি ফিরে পাওয়ার জায়গা এটা, অনেকটা ব্যাটারি চার্জ করার মতো।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন