বিজ্ঞাপন

সাকিবদের হারালো ধোনির চেন্নাই, রাইডুর সেঞ্চুরি

May 13, 2018 | 8:10 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আইপিএলের ৪৬তম ম্যাচে মুখোমুখি হয়েছিল টেবিলের দুই শীর্ষ দল চেন্নাই এবং হায়দ্রাবাদ। পুনেতে অনুষ্ঠিত হওয়া ম্যাচে সাকিবের হায়দ্রাবাদকে ৮ উইকেটে হারিয়েছে ধোনির চেন্নাই। তবে, পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে প্লে অফ নিশ্চিত করা হায়দ্রাবাদ, দুইয়ে চেন্নাই। হায়দ্রাবাদ ১২ ম্যাচ খেলে সংগ্রহ করেছে ১৮ পয়েন্ট আর চেন্নাই সমান ম্যাচে তুলেছে ১৬ পয়েন্ট।

আগে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদ ৪ উইকেট হারিয়ে তোলে ১৭৯ রান। জবাবে, চেন্নাই ১৯ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

হায়দ্রাবাদের ওপেনার অ্যালেক্স হেলস ব্যক্তিগত ২ রানে ফিরলেও আরেক ওপেনার শিখর ধাওয়ান দারুণ ব্যাট করেন। ৪৯ বলে ১০টি চার আর তিনটি ছক্কায় ধাওয়ান করেন ইনিংস সর্বোচ্চ ৭৯ রান। তিন নম্বরে নেমে অধিনায়ক কেন উইলিয়ামসন ৩৯ বলে করেন ৫১ রান। মনিশ পান্ডে ৫ রান করে সাজঘরে ফেরেন। দীপক হুদা ১১ বলে ২১ রান করে অপরাজিত থাকেন। ৬ বলে একটি বাউন্ডারিতে ৮ রান করে অপরাজিত থাকেন সাকিব।

বিজ্ঞাপন

চেন্নাইয়ের দীপক চাহার একটি, ব্রাভো একটি আর শারদুল ঠাকুর দুটি উইকেট পান। ডেভিড উইলি, হরভজন সিং, রবীন্দ্র জাদেজা, শেন ওয়াটসন কোনো উইকেট পাননি।

১৮০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের দুই ওপেনার আম্বাতি রাইডু এবং শেন ওয়াটসন তুলে নেন ১৩৪ রান। ব্যক্তিগত ৫৭ রান করে বিদায় নেন ওয়াটসন। ৩৫ বলে ৫টি চার আর তিনটি ছক্কায় ইনিংস সাজিয়ে রান আউট হন তিনি। তিন নম্বরে নামা সুরেশ রায়না ফেরেন ২ রান করে। আরেক ওপেনার আম্বাতি রাইডু ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি হাঁকান। ৬২ বলে ৭টি চার আর ৭টি ছক্কায় ১০০ রান করে অপরাজিত থাকেন রাইডু। ১৪ বলে একটি করে চার ও ছক্কায় ২০ রান করে অফরাজিত থাকেন ধোনি।

সাকিব ৪ ওভারে ৪১ রান দিয়ে কোনো উইকেট পাননি। ৪ ওভারে ৩৬ রান দিয়ে একটি উইকেট পান সন্দীপ শর্মা। রশিদ খান ৪ ওভারে ২৫ রান দিয়ে উইকেট পাননি। ৪ ওভারে ৩৮ রান দিয়ে ভুবনেশ্বর কুমার উইকেটশূন্য থাকেন। সিদ্ধার্ত কাউল ৩ ওভারে ৪০ রান খরচায় কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন