বিজ্ঞাপন

ব্যবসাসফল ‘প্রিয়তমা’, পরিচালককে গাড়ি উপহার প্রযোজকের

August 22, 2023 | 5:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ এবারের ঈদে রেকর্ড ব্যবসা করেছে। ছবিটির ব্যবসায়িক সফলতায় প্রযোজক আরশাদ আদনান মহাখুশি। আর তাই তো পরিচালক হিমেল আশরাফকে একটি ‘এক্সিও ২০২০’ মডেলের সাদা গাড়ি উপুহার দিয়েছেন। গাড়িটির মূল্য ২৬ লাখ টাকা। সোমবার (২১ আগস্ট) রাতে তিনি উপহারটি পেয়েছেন।

বিজ্ঞাপন

হিমেল আশরাফ ফেসবুক আইডিতে খুশির খবরটি শেয়ার করেছেন। তিনি বলেন, প্রযোজক আদনান ভাই আমার জন্য ব্লেসিং। তিনি আমার প্রথম ছবিও প্রযোজনা করেছিলেন। দ্বিতীয় ছবি ‘প্রিয়তমা’ তিনি শাকিব ভাই এবং আমার উপর আস্থা রেখে করেছেন। সিনেমা শেষ হওয়ার আগ পর্যন্ত উনি জানতেন না বাজেট কত! শেষ হলে জানাই এত খরচ! তাহলে এখানে বোঝা যায়, আমার উপর তার আস্থাটা কতটুকু!

কথা প্রসঙ্গে হিমেল আশরাফ জানান, যেখানে অনেক পরিচালক সিনেমা করে কোনো নিজের পাওনা সম্মানিই পাননা, সেখানে এমন প্রাপ্তিতো সন্দেহাতীতভাবে বিরাট প্রাপ্তির। আদনান ভাই সবসময় তরুণ পরিচালকদের প্রতি বিশ্বাসী। তার মতো প্রযোজক বাংলা ইন্ডাস্ট্রিতে দরকার।

এ প্রসঙ্গে প্রযোজক আরশাদ আদনান বলেন, ‘হিমেল আশরাফ আমার ছোট ভাই। ওর সঙ্গে সম্পর্কটা পারিশ্রমিকের না। আমরা ‘প্রিয়তমা’ বানিয়েছিলাম অনেক প্রত্যাশা নিয়ে। সেই জায়গা থেকে সিনেমাটি ম্যাসিভ হিট হয়েছে। এতোটা অভাবনীয় সাফল্য পাবো ভাবিনি। তাই মনে হলো হিমেলকে কিছু একটা উপহার দিই। যেটা ভালোবাসার নিদর্শন হিসেবে থাকবে। ওরও কাজে আসবে। তাই গাড়িটি উপহার দেয়া। হিমেল যত্ন নিয়ে, আবেগ দিয়ে ‘প্রিয়তমা’ বানিয়েছে। অনেক পরিশ্রমও করেছে। আমি তাকে সাফল্যের জন্য অভিনন্দন জানাই। পাশাপাশি প্রিয়তমার পুরো টিমের প্রতি আমার অভিনন্দন ও ধন্যবাদ রইলো।’

বিজ্ঞাপন

শাকিব খান ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ইধিকা পাল, সহীদ উন নবী, কাজী হায়াৎ, এলিনা শাম্মী।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন