বিজ্ঞাপন

যৌন নির্যাতনের প্রতিশোধ নিতেই আওয়ামী লীগ নেতাকে খুন

August 22, 2023 | 9:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারে চাঞ্চল্যকর আওয়ামীলীগ নেতা সাইফুদ্দীন হত্যার ঘটনার সাথে জড়িত প্রধান আসামি আশরাফুলকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মাহফুজুল ইসলাম।

সোমবার রাত ১২টার দিকে কক্সবাজার- টেকনাফ সড়কের হোয়াইক্ষ্যং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার জানান, নিজের ওপর যৌন নির্যাতনের প্রতিশোধ নিতেই কক্সবাজারে আওয়ামী লীগ নেতা সাইফুদ্দীনকে হত্যা করে আশরাফুল। প্রথমবার যৌন নিপীড়নের পর দ্বিতীয়বার সানমুন হোটেলে আশরাফুলকে ডেকে নিয়ে যান সাইফুদ্দীন। এই সুযোগে বাসা থেকে একটি ছোরা নিয়ে হোটেলের ২০৮ নং কক্ষে গিয়ে হত্যাকাণ্ড সংঘটিত করে আশরাফুল। এর আগে, ধারণকৃত যৌন নিপীড়নের ভিডিওসহ সাইফুদ্দীনের মোবাইল সেটটি কেড়ে নেওয়ার পরিকল্পনা ছিল আশরাফুলের। ওই মোবাইল সেটটি কেড়ে নিতে ধ্বস্তাধ্বস্তির একপর্যায়ে সাইফুদ্দীনকে ছুরিকাঘাত করে সে। শব্দ যেন কক্ষের বাইরে না যেতে পারে সে জন্য বিছানার চাদর সাইফুদ্দীনের মুখে পেঁচিয়ে দেন খুনি। পরে সাইফুদ্দীনের ব্যবহৃত মোটরসাইকেল নিয়েই হোটেল ত্যাগ করেন আশরাফুল।

বিজ্ঞাপন

খুনির দেওয়া তথ্যমতে, মোটরসাইলটি সদরের খুরুশকুল এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা হোটেলের পাশের নালা থেকে উদ্ধার করে পুলিশ।

সোমবার সকাল ১০ টার দিক টার দিকে শহরের হলিডের মোড়ে ‘সানমুন’ আবাসিক হোটেলের ২০৮নং কক্ষে ওই নেতার মরদেহ পাওয়া যায়। নিহত সাইফ উদ্দিন পৌর আওয়ামী লীগের সাবেক দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ছিলেন।

তার বাড়ি শহরের ঘোনার পাড়া এলাকায়। ঘটনার সিসিটিভি ফুটেজ গণমাধ্যমের প্রকাশ পর থেকে চারদিকে হইচই পড়ে যায়। প্রকাশ্যে আসে আশরাফুলের পরিচয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন