বিজ্ঞাপন

জয়ের ধারা অব্যাহত রেখেছে আবাহনী ও মেরিনার্স

May 13, 2018 | 9:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকা: গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে ঢাকা আবাহনী ও মেরিনার ইয়াংস ক্লাব। জয় পেয়েছে সোনালী ব্যাংকও।

বিজ্ঞাপন

রবিবার (১৩ মে) গুলিস্তাস্থ মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে তিনটি খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় উত্তেজনারকর ম্যাচ জিতে নিয়েছে সোনালী ব্যাংক। ৫-৪ ব্যবধানে অ্যাজাক্স এসসিকে হারিয়েছে সোনালী। দ্বীন ইসলাম ইমন করেন দুটি গোল। একটি করে গোল করেন ফজলে হাসান, প্রসেনজিৎ রায় ও রাজীব দাস। অ্যাজাক্সের হয়ে দুটি গোল করেন লক্ষীন্দর সিং। একটি করে গোল পান রাহাত সারোয়ার ও গুরপ্রিত সিং।

দিনের দ্বিতীয় ম্যাচে সাধারণ বীমাকে উড়িয়ে দিয়েছে ঢাকা আবাহনী। ৬-০ গোল ব্যবধানে হারিয়েছে আকাশী-নীল জার্সিধারীরা। আবাহনীর পক্ষে হ্যাটট্রিক করেন আশরাফুল ইসলাম। এটা টুর্নামেন্টের দ্বিতীয় হ্যাটট্রিক। একটি করে গোল পান খোরশেদুর রহমান, তাজউদ্দিন আহমেদ ও কৃষ্ণ কুমার।

বিজ্ঞাপন

দিনের শেষ ম্যাচে ওয়ারী ক্লাবকে দিনের সবচেয়ে বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে মেরিনার ইয়াংস। ৮-০ গোলে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। হাসান যুবায়ের নিলয় করেন তিন গোল। চয়ন দুটি। নাইম, মিমো ও কৌশিক করেন একটি করে গোল।

সোমবার (১৪) তিনটি ম্যাচ মাঠে গড়াবে। বিকাল তিনটায় অ্যাজাক্স এসসির সঙ্গে নামবে বাংলাদেশ এসসি। পাঁচ টায় ভিক্টোরিয়া এসসির বিপক্ষে নামবে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ও পুলিশ ক্লাবের বিপক্ষে নামবে মোহামেডান এসসিলি।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন