বিজ্ঞাপন

‘‌জবা’ ধারাবাহিকে ‘‌অরুণা বিশ্বাস’

August 24, 2023 | 6:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক জবা। বছরের প্রথম দিন থেকে সম্প্রচার হওয়া ‘জবা’ নাট্যপ্রেমীদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। নাটকটিতে এবার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অরুণা বিশ্বাস। ২০০তম পর্বের দ্বারপ্রান্তে থাকা নাটকটিতে খুব শীঘ্রই নিয়মিতভাবে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

নাটকের গল্পে দেখা যায়, গ্রামের দুরন্ত মেয়ে জবার বিয়ে হয়ে যায় পুরান ঢাকার মিঠুর সাথে। স্বামী মিঠু স্বভাবে নম্র-ভদ্র হলে কী হবে, তার মা বিলকিস বেগমের ভীষণ মেজাজ। তালুকদার বাড়িতে পান থেকে চুন খসতে পারে না বিলকিস বেগমের অনুমতি ছাড়া। বাড়ির সবচেয়ে ছোট ছেলে মিঠুর জন্য বিলকিস চেয়েছিলেন শান্ত-ভদ্র সংসারী এক মেয়ে। কিন্তু জবা ঠিক তার উল্টো। ছেলে মিঠুর মন রাখতে বাড়িতে বৌ করে আনতে বাধ্য হয় চঞ্চল ও প্রতিবাদী জবাকে। বিলকিস নিজের মতো করে জবাকে গড়ে নিতে চাইলে তৈরি হয় সম্পর্কের দ্বন্দ্ব।

আশিস্ রায়ের নির্দেশনায় ধারাবাহিকটিতে আরও অভিনয় করছেন ডলি জহুর, রেজমিন সেতু, সোহান খান, শানারেই দেবী শানু, আইনুন পুতুল প্রমুখ। জবা নাটকটির চিত্রনাট্য লিখেছেন নাসিমুল হাসান ও সংলাপে সরোয়ার সৈকত। নাটকটির লাইন প্রোডিওসার হিসেবে আছেন জাহিদুল ইসলাম। জবা নাটকটি প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচারিত হচ্ছে। এছাড়া দীপ্ত প্লে ও দীপ্ত ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন