বিজ্ঞাপন

সাকিবের বিশেষ বৈঠক, ছিলেন মাহমুদউল্লাহ-সৌম্যও

August 24, 2023 | 8:43 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি, লংকান প্রিমিয়ার লিগ তারপর বাণিজ্যিক কাজ, বিজ্ঞাপনের শ্যুটিং- সব ব্যবস্ততা শেষে আজ অনেকদিন পর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন সাকিব আল হাসান। এশিয়া কাপকে সামনে রেখে অনেকদিন যাবত অনুশীলন করতে থাকা বাংলাদেশি ক্রিকেটাররা আজ মিরপুরে দুই ভাগে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলেছেন। সাকিব ম্যাচ খেলেননি। তবে ক্রিকেটারদের সঙ্গে বৈঠক করেছেন তিনি। এশিয়া কাপের স্কোয়াডে না থাকা মাহমুদউল্লাহ ও সৌম্য সরকারও ছিলেন সেই বৈঠকে।

বিজ্ঞাপন

বৈঠকে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ অন্য কোচিং স্টাফরাও ছিলেন। সেখানে ক্রিকেটারদের প্রস্তুতির খোঁজখবর নিয়েছেন সাকিব। কে কোন পরিস্থিতিতে আছেন তা বুঝার চেষ্টা করেছেন।

ক্রিকেটারদের ওয়ার্কলোড ব্যবস্থাপনায় জিপিএস প্রযুক্তি ব্যবহার করছেন বাংলাদেশি ক্রিকেটাররা। এবারের এশিয়া কাপের ক্যাম্প থেকেই বাংলাদেশি ক্রিকেটাররা এই প্রযুক্তি ব্যবহার করতে শুরু করেছে। এই প্রযুক্তি ব্যবহারে যে তথ্য মিলেছে আজকের মিটিংয়ে সেটা জেনেছেন সাকিব।

বাংলাদেশি ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচটা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৫০ ওভারে। কিন্তু দুই দফা বৃষ্টির কারণে ম্যাচ নেমে এসেছে ৪০ ওভারে। ম্যাচে ঘুরিয়ে ফিরিয়ে সবাইকেই ব্যাটিং-বোলিং অনুশীলনের সুযোগ করে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সবকিছু ঠিক থাকলে এবারের এশিয়া কাপ মাঠে গড়াবে ৩০ আগস্ট। বাংলাদেশের প্রথম খেলা ৩১ আগস্ট, প্রতিপক্ষ শ্রীলংকা।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন