বিজ্ঞাপন

পায়ের চাপায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে

December 18, 2017 | 5:26 pm

চট্টগ্রাম ব্যুরো

বিজ্ঞাপন

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এ বি এম মহিউদ্দীন চৌধুরীর কুলখানিতে পদদলনে নিহত ১০ জনের পরিচয় পাওয়া গেছে। স্বজনরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসে লাশ শনাক্ত করেন।

কুলখানিতে নিহত ১০ জন হলেন ঝন্টু দাস, লিটন দেব,  সুবীর, সুজিত দাস, দুলাল, আশিস বড়ুয়া, টিটু, কৃষ্ণপদ, প্রদীপ তালুকদার এবং ধনাশীল।

পদদলনে ১০ জন নিহতের পাশাপাশি আহত হয়েছেন অন্তত ৫০ জন। সোমবার  দুপুর ২টার পরপর নগরীর আসকার দিঘীরপাড়ে রিমা কমিউনিটি সেন্টারে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ঘটনার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে  ভিড় করতে থাকেন স্বজনরা। তাদের কান্না -আহাজারিতে সেখানকার পরিবেশ ভারী হয়ে আসে। স্বজনরা একে একে তাদের প্রিয়জনের মরদেহ শনাক্ত করেন।

কুলখানিতে অনাকাক্ষিত ঘটনায় নিহত ১০ জনের পরিবারকে ১ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। একই সাথে সৎকার বাবদ প্রতি পরিবারকে আরো ৫ হাজার টাকা দেবে মহিউদ্দিন চৌধুরীর পরিবার।

কুলখানি চলাকালে পায়ের তলায় পিষ্ট হয়ে হতাহতদের ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল। গণমাধ্যমে তিনি বলেন, এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমরা দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন