বিজ্ঞাপন

চট্টগ্রামে বিস্ফোরণে স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক

August 28, 2023 | 12:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি বাসায় বিস্ফোরণে এক ব্যক্তি মারা গেছেন। দগ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় আছেন তার স্ত্রী। পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে, গ্যাসের সংযোগ লাইন থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

রোববার (২৭ আগস্ট) রাতে নগরীর বন্দর থানার দক্ষিণ-মধ্যম হালিশহর ওয়ার্ডের ধুপপোল এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধ অবস্থায় রাত ২টা ২০ মিনিটে আব্দুল খালেক (৬৫) ও তার স্ত্রী আনোয়ারা বেগমকে (৬০) তাদের ছেলে মাসুদ রানা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক সারাবাংলাকে বলেন, ‘গত (রোববার) রাতে অগ্নিদগ্ধ দুজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন। এদের মধ্যে আব্দুল খালেকের মৃত্যু হয়েছে। আনোয়ারা বেগম চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।’

বিজ্ঞাপন

বন্দর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ্য কর্মকর্তা শামীম মিয়া সারাবাংলাকে জানান, রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে ফায়ার সার্ভিস। দ্রুততার সঙ্গে আগুন নেভানোর পর দগ্ধ দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক অনুসন্ধানে গ্যাস লাইন থেকে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের তথ্য পেয়েছে ফায়ার সার্ভিস।

জানতে চাইলে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে বলেন, ‘ওখানে কোনো গ্যাস সিলিন্ডার ছিল না। তাই আমরা ধরে নিয়েছি, গ্যাস লাইন থেকেই বিস্ফোরণ হয়ে আগুন লেগে এই ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি আরও তদন্ত করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন