বিজ্ঞাপন

নাচতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার ২ কিশোরী, আটক ১

September 5, 2023 | 11:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: জেলা শহরের কলাতলীতে অবস্থিত রাজন কটেজ জোনে দুই কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ। ঘটনার শিকার ওই দুই কিশোরীর একজন বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে একজন আটকের তথ্য জানান।

ওসি বলেন, ‘ঘটনায় জড়িতদের শনাক্ত করা সম্ভব হয়েছে। আর সোলায়ামান শামীম (২৩) নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশি অভিযান এখনও অব্যাহত রয়েছে।’

পুলিশ ও স্থানীয়দের দেওয়া তথ্য থেকে জানা যায়, কয়েকদিন আগে নাচ পরিবেশনের জন্য ঢাকা থেকে দুই কিশোরীকে কক্সবাজার শহরে আনা হয়েছিল। যার মাধ্যমে এই দুই কিশোরী এসেছিল সে তাদের একটি চক্রের হাতে তুলে দিয়ে চলে যায়। পরে ওই চক্রটি রাজন কটেজে নিয়ে গিয়ে ওই দুই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর মঙ্গলবার সকালে দুই কিশোরীকে ঢাকার একটি বাসে তুলে দেয়। কিন্তু তাদের মধ্যে একজনের অতিরিক্ত রক্তরক্ষণের কারণে বাস থেকে রামু বাইপাস এলাকায় নেমে যায়। অপরজন না নেমে ঢাকার উদ্দেশে রওনা হয়।

বিজ্ঞাপন

পরে রামুতে নেমে যাওয়া কিশোরী দ্রুত রামু হাসপাতাল যায়। সেখানে চিকিৎসা নিতে গিয়ে সে চিকিৎসককে ঘটনার বিস্তারিত জানায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে অবহিত করে। পুলিশ গিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতালে এনে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাক্তার নোবেল কুমার বড়ুয়া জানান, সকালে ওই কিশোরীকে চিকিৎসা দেওয়া হয়েছে। কিশোরীর বক্তব্য পাওয়ার পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাটি অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছে। একজন ভিকটিম চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে সক্ষম হয়েছে। একজন আটক হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

এদিকে, রাজন কটেজে ঘটনার পর থেকে কাউকে পাওয়া যাচ্ছে না। অনেকেই প্রতিষ্ঠানটির কর্মচারীরা পুলিশ হেফাজতে রয়েছে বলে দাবি করলেও পুলিশ এ ব্যাপারে কোনো তথ্য জানানি।

উল্লেখ্য, এর আগেও এই কটেজ জোনে ২০২১ সালের ২২ ডিসেম্বর ও ২৮ ডিসেম্বর সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছিল।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন