বিজ্ঞাপন

সতীর্থদের মাথা উঁচু রাখার পরামর্শ রোহিতের

May 14, 2018 | 4:20 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আইপিএলের ৪৭তম ম্যাচে মুখোমুখি হয়েছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়েলস। নিজেদের মাঠে মুম্বাই হেরেছে ৭ উইকেটের বড় ব্যবধানে। হারলেও নিজেদের মাথা উঁচুতেই রাখতে বলছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

আগে ব্যাট করে মুম্বাই ৬ উইকেট হারিয়ে তোলে ১৬৮ রান। জবাবে, ২ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় ৩ উইকেট হারানো রাজস্থান। দলকে জেতাতে সামনে থেকে নেতৃত্ব দেন রাজস্থানের ওপেনার জস বাটলার। ৫৩ বলে ৯টি চার আর ৫টি ছক্কায় ৯৪ রান করে অপরাজিত থাকেন এই ইংলিশ তারকা।

বড় ব্যবধানে হেরে পয়েন্ট টেবিলের ৬ নম্বরে নেমে গেছে মোস্তাফিজদের মুম্বাই। তাদের পরে আছে কোহিলর বেঙ্গালুরু এবং দিল্লি। মুম্বাইকে হারিয়ে প্লে অফের আশা টিকিয়ে রেখেছে টেবিলের পাঁচ নম্বর দল রাজস্থান। শীর্ষে সাকিবের হায়দ্রাবাদ, দুইয়ে ধোনির চেন্নাই, তিনে গেইলদের পাঞ্জাব আর চারে রয়েছে কলকাতা।

বিজ্ঞাপন

তবে এই ম্যাচ হেরে কাউকেই দোষারোপ করেননি মুম্বাইয়ের অধিনায়ক রোহিত। গণমাধ্যমে রোহিত জানান, ‘আমাদের আরও ১৫ থেকে ২০ রান বেশি করা দরকার ছিল। কিন্তু আমাদের এতটা ভেঙে পরার মতো কিছু নেই। আমরা কিছু ভালো ক্রিকেট খেলেছি। এরকম কিছু ইনিংসের জন্য এমন হতেই পারে। আমাদের মাথা উঁচু করে রাখা উচিৎ।’

মুম্বাইয়ের হাত থেকে ম্যাচ বের করে নেওয়া বাটলার প্রসঙ্গে রোহিত বলেন, ’জস বাটলার অসাধারণ ফর্মে আছে এবং সে আমাদের কোনো সুযোগই দেয়নি। আমরা কিন্তু খুব ভালো বল করেছি। পরের দুটি ম্যাচে আমরা কিভাবে জয়ে ফিরতে পারি সেটা নিয়ে আমাদের ভাবতে হবে।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন