বিজ্ঞাপন

গাছের সঙ্গে ধাক্কা, শাটল ট্রেনের ছাদ থেকে ছিটকে মাটিতে

September 7, 2023 | 11:09 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী (চবি) চলন্ত শাটল ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে হাটহাজারীর ফতেয়াবাদ চৌধুরীহাট এলাকায় এ ঘটনা ঘটেছে বলে রেলওয়ে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হাছান চৌধুরী জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে নগরীর চট্টগ্রাম রেলস্টেশন থেকে শাটল ট্রেনটি বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে যাত্রা করে। ছাদে বেশ কয়েকজন শিক্ষার্থী বসা ছিলেন। চৌধুরীহাট এলাকায় পৌঁছার পর গাছের ডালে ধাক্কা খেয়ে ছয়জন শিক্ষার্থী ট্রেনের ছাদ থেকে মাটিতে পড়ে যায়। তাদের সংজ্ঞাহীন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

তবে আহতের সংখ্যা চূড়ান্তভাবে এবং তাদের নাম-পরিচয় এখনও জানাতে পারেনি রেল পুলিশ।

বিজ্ঞাপন

চট্টগ্রামের রেলওয়ে পুলিশের এসপি হাছান চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের টিম পৌঁছেছে। আমরা জানতে পেরেছি, গাছের ডালের ধাক্কায় ছাদ থেকে পড়ে ৮-১০ জন আহত হয়েছেন। আমরা বারবার অনুরোধ করি, ছাদে ভ্রমণ না করার জন্য। রাতের অন্ধকারে ছাদে ভ্রমণ অনিরাপদ।’

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ট্রেনের ছাদে কয়েকজন শিক্ষার্থী ছিল। তারা গাছের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে গেছে। ট্রেন চলে গেছে। আহতের সংখ্যা এখনও আমরা নিশ্চিত হতে পারিনি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন