বিজ্ঞাপন

এশিয়া কাপের মাঝখানে দেশে ফিরবেন মুশফিক

September 8, 2023 | 6:09 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

এশিয়া কাপে সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে কাল শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচের পর দেশে ফিরবেন অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মুন্ডি দ্বিতীয়বার সন্তানসম্ভবা। এই সময় স্ত্রীর পাশে থাকতেই ছুটি চেয়েছেন মুশি।

বিজ্ঞাপন

টিম ম্যানেজমেন্টও বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছে। তবে এশিয়া কাপ থেকে পুরোপুরি ছুটি নিচ্ছেন না মুশফিক। শ্রীলংকার ম্যাচের পর ভারতের বিপক্ষে সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচের আগেই শ্রীলংকায় ফিরে দলের সঙ্গে যোগ দিতে চেয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার। দুই ম্যাচের মাঝখানে যে ছয়-সাত দিনের গ্যাপ, সেই সময়েই দেশে আসবেন মুশফিক।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছে। সূত্রটি জানিয়েছে, শ্রীলংকা ম্যাচের পর সে দেশে ফিরবে। তার স্ত্রী সন্তানসম্ভবা। মুশফিক দ্বিতীয়বার বাবা হতে চলেছেন। বাংলাদেশের পরের ম্যাচ ১৫ সেপ্টেম্বর। মাঝখানে ছয়-সাত দিনের একটা বিরতি আছে। সে ভারত ম্যাচের আগেই শ্রীলংকা ফিরে যাবে।

কলম্বোতে আগামীকাল বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় স্বাগতিক শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। ফাইনালের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে টাইগারদের। এশিয়া কাপে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ১০২ রান করেছেন মুশফিক। শ্রীলংকার বিপক্ষে ১৩, আফগানিস্তানের বিপক্ষে ২৫ তারপর পাকিস্তানের বিপক্ষে ৬৪ রান করেন মুশি।

বিজ্ঞাপন

এশিয়া কাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া  একই সঙ্গে খেলা দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন