বিজ্ঞাপন

সময় কম, আসুন ঐক্যবদ্ধ হই: মির্জা ফখরুল

September 11, 2023 | 5:07 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সরকার পতন আন্দোলনে আবারও সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

বিজ্ঞাপন

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মাওলানা ভাসানী অনুসারী পরিষদ এ স্মরণসভা আয়োজন করে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘এখন সময় খুব কম, আসুন এক সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম চালিয়ে যাই। বিজয় আমাদের সুনিশ্চিত। এ দেশের মানুষ সরকারকে বারবার চলে যেতে বলছে। তাদের আর ক্ষমতায় দেখতে চায় না। কিন্তু এই সরকার জগদ্দল পাথরের মতো চেপে বসে আছে। এই দেশ ও জাতিকে রক্ষতা করতে হলে তরুণদের এগিয়ে আসতে হবে।’

বিজ্ঞাপন

ডা. জাফরউল্লাহ চৌধুরীর বর্ণাঢ্য কর্মময় জীবন সম্পর্কে তিনি বলেন, ‘তার সারাটা জীবন মানবকল্যাণে নিয়োজিত ছিল। তিনি কতটুকু সম্মান দেশ থেকে পেয়েছেন, জানি না। তবে তাকে জাতি আজীবন মনে রাখবে।’

ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে স্মরণ সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন, গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারপারসন ও ট্রাষ্ট অধ্যাপক আলতাফুন্নেসা, রাষ্ট্র সংস্থার আন্দোলনের প্রধান সমন্বয়কারী এডভোকেট হাসনাত কাইয়ুম, গণফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত চৌধুরী, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু, সাপ্তাহিক জয়যাত্রা পত্রিকার নির্বাহী সম্পাদক ও ডা. জাফরুল্লাহ চৌধুরীর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, ভাসানী অনুসারী পরিষদের যুগ্ম আহবায়ক বাবুল বিশ্বাস, গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগী অধ্যাপক ডা: সাইদ উজ জামান অপু। সভা পরিচালনা করেন ভাসানী অনুসারী পরিষদের যুগ্ম আহবায়ক ড. আবু ইউসুফ সেলিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন