বিজ্ঞাপন

‘হারুনকাণ্ডে’ আরও ৫ কর্মদিবস সময় নিলো তদন্ত কমিটি

September 13, 2023 | 4:15 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: এডিসি হারুনকাণ্ডে গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন জমা দিতে আরও ৫ কর্মদিবস সময় নিয়েছে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বিজ্ঞাপন

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় ডিএমপির গণমাধ্যম শাখার উপ কমিশনার (ডিসি মিডিয়া) মো. ফারুক হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গত শনিবার রাতে শাহবাগ থানায় ছাত্রলীগের তিন নেতাকে যে মারধরের ঘটনা ঘটে, এ ঘটনায় কারা দায়ী, এই বিষয়ে ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। একজন ডিসির নেতৃত্বে ৩ সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে। তাদের দুই কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার কথা বলা হয়েছিল। এইমধ্যে দুই কার্যদিবস সময় শেষ হয়েছে।’

‘পূর্ণাঙ্গ তদন্তের স্বার্থে এবং এই ঘটনায় কারা জড়িত, এডিসি হারুন ছাড়াও পুলিশের যেসব সদস্য থানায় ছিল, তাদের কি রোল ছিল, বা ঘটনা যেখান থেকে শুরু সেই বারডেম হাসপাতালে কারা ছিল- সব পূর্ণাঙ্গভাবে তদন্তে আনতে কমিটি আরও ৫ কার্যদিবস সময় বাড়ানোর জন্য কমিশনারের কাছে সময়ের আবেদন করে। কমিশনার তদন্ত কমিটিকে আরও পাঁচ কার্যদিবস সময় দিয়েছেন’, বলেন ডিসি ফারুক হোসেন।

বিজ্ঞাপন

ডিসি মিডিয়া আরও বলেন, ‘আশা করা হচ্ছে কমিটি তাদের তদন্ত শেষ করে প্রতিবেদন জমা দেবেন। প্রতিবেদনের অনুযায়ী যে ধরণের আইনগত ব্যবস্থা নেওয়া দরকার কমিশনার তা নেবেন।’

সবশেষ এডিসি হারুনকে গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন