বিজ্ঞাপন

‘উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই’

September 15, 2023 | 6:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার গণতান্ত্রিক সরকার। এই সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। আগের কোনো সরকারের আমলে পার্বত্য অঞ্চলে এতো উন্নয়নের জোয়ার ছিল না। তাই দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।‘

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে ৭ কোটি ৫৭ লাখ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বান্দরবান পৌর শহরের ১৫টি বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব বলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বলেন, ‘এ সরকার যত বারই ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন হয়েছে বহুগুণে। আর আগামীতেও দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন হচ্ছে এবং আগামীতেও বান্দরবান পার্বত্য জেলা উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হবে।‘

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের মানুষের কল্যাণেরর জন্য অত্যন্ত আন্তরিক। তিনি দেশের সব ধর্মের মানুষের উন্নয়ন ও কল্যাণে অবিরাম কাজ করছেন। প্রধানমন্ত্রী পার্বত্য জেলাগুলোতে মসজিদ, মাদরাসা, বৌদ্ধ বিহার, মন্দির, গির্জা নির্মাণ করে দিচ্ছেন। এছাড়া চলাচলের পথকে সহজ ও সুগম করতে শহর এবং দুর্গম এলাকাগুলোতে পাকা রাস্তা, ব্রিজ, কালভার্ট, ইত্যাদি নির্মাণ করে দিচ্ছেন।’ তিনি সরকারের উন্নয়ন কাজে সবাইকে আন্তরিক থাকার আহ্বান জানান।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র মো. শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, সদর উপজেলা নিবাহী কর্মকতা উম্মে হাবীব মীরা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাতসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং সরকারি বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন