বিজ্ঞাপন

সাকিব ফেরায় শতরানের জুটি ভাঙল

September 15, 2023 | 6:06 pm

স্পোর্টস ডেস্ক

২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পর সেঞ্চুরির দেখা পাননি সাকিব আল হাসান। ২০২৩ এশিয়া কাপে এবারে দুটি ম্যাচে দারুণ সুযোগ এসেছিল সাকিবের সামনে। আশাও দেখিয়েছিলেন টাইগার দলপতি। তবে হতাশ করেছেন শেষ পর্যন্ত দুই ম্যাচেই। ভারতের বিপক্ষে সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে দলকে বিপর্যস্ত অবস্থা থেকে হাল ধরেন। দারুণ ইনিংসে দলকে বড় সংগ্রহের পথেও রাখেন। তবে শেষ পর্যন্ত সেঞ্চুরি থেকে মাত্র ২০ রান দূরে থাকতে ফেরেন সাকিব।

বিজ্ঞাপন

তাওহিদ হৃদয়কে সঙ্গী করে যখন ইনিংসের হাল ধরেন সাকিব তখন বাংলাদেশের স্কোরবোর্ডে রান ৪ উইকেটে ৫৯। এরপর হৃদয়কে সঙ্গী করে ব্যাটিং বিপর্যয় থেকে দলকে বের করে আনেন সাকিব। হৃদয়ের সঙ্গে শতরনের জুটি গড়েন সাকিব। এতেই বাংলাদেশ শক্ত অবস্থানে পৌছাল।

তবে বেশি সময় আর জুটি স্থায়ী হয়নি। সাকিব ও হৃদয়ের জুটির শতরান পেরোতেই ভাঙল জুটি। শার্দূল ঠাকুরের বলে এজড হয়ে বোল্ড হলেন সাকিব। ভাঙল ১১৫ বলে ১০১ রানের জুটি। সাকিব ফিরলেন ৮৫ বলে ৮০ রান করে। বাংলাদেশ ১৬০ রানে হারাল পঞ্চম উইকেট। সাকিব ফেরার পর শামিম হোসেনও বেশি সময় টিকতে পারেননি। মাত্র ১ রান করে এলবিডাব্লিউ হয়ে ফিরলেন তিনিও।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৩৫ ওভারে ৬ উইকেটে ১৬২ রান। হৃদয় ৪০ আর নাসুম ১ রানে ব্যাট করছেন।

বিজ্ঞাপন

এশিয়া কাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এশিয়া কাপ।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন