বিজ্ঞাপন

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

September 18, 2023 | 5:09 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ ওয়ানডে সিরিজের টিকিটমূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে এই সিরিজের ম্যাচ। টিকিটের সর্বোচ্চ দাম ১৫০০ টাকা।

বিজ্ঞাপন

সোমবার (১৮ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিটের দাম জানিয়েছে বিসিবি। আগামীকাল থেকেই টিকিট কাটতে পারবেন দর্শকরা। আগামীকাল থেকে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাওয়া যাবে টিকিট। এবার অনলাইনেও মিলবে এই সিরিজের টিকিট।

ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটমূল্য ধরা হয়েছে ২০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটমূল্য ৩০০ টাকা। ক্লাব হাউজে বসে খেলা দেখতে হলে টিকিটমূল্য ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১০০০ টাকায় আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটমূল্য সর্বোচ্চ ১৫০০ টাকা।

বাংলাদেশ-নিউজিল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে ২১ সেপ্টেম্বর। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে- ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

সিরিজের জন্য ইতোমধ্যেই দুই দলই চূড়ান্ত দল ঘোষণা করেছে। বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে সিরিজ বলে নিয়মিত ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে বাংলাদেশ, নিউজিল্যান্ড দুই দলই।

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজরা খেলবেন না এই সিরিজে। নিয়মিত পেস ডিপার্টমেন্টের সবাইকেই বিশ্রাম দেওয়া হয়েছে। সাকিবের অনুপস্থিতিতে এই সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন লিটন দাস।

বাংলাদেশ ও নিউজিল্যান্ড সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে সিরিজের সবগুলো ম্যাচ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন