বিজ্ঞাপন

ভাইয়ের সঙ্গে অভিমান করে তরুণীর আত্মহত্যা

September 18, 2023 | 5:44 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর চকবাজার থানাধীন বুয়েট স্টাফ কোয়ার্টার এলাকায় বড় ভাইয়ের সঙ্গে অভিমান করে তানিম সুবাইতা (১৭) নামের এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

সুবাইতা বুয়েট ইঞ্জিনিয়ারিং স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল এবং বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্কুল অ্যান্ড কলেজে ভর্তির হওয়ার কথা ছিল বলে জানা গেছে।

সুবাইতার বাবা মো. সজিবুর রহমান বুয়েটের ডেপুটি কন্ট্রোলার প্রধান। আর তাম শাহ আলী মহিলা কলেজের শিক্ষিকা। তারা বুয়েট কোয়ার্টারের একটি বাসার তিন তলায় থাকেন।

বিজ্ঞাপন

সুবাইতার মা মালিহা রহমান জানান, সকালে সুবাইতা ও তার বড় ভাই তানিম রহমানকে বাসায় রেখে কলেজে চলে যান তিনি। আর সুবাইতার বাবা অফিসে যান। দুপুরে বড় ভাই তামিমের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তার নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে আমি বাসায় এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, বুয়েট এলাকা থেকে ওই শিক্ষার্থীর স্বজনরা তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। বিষয়টি চকবাজার থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন