বিজ্ঞাপন

ছাত্রীকে যৌন নিপীড়নের মামলায় শিক্ষক গ্রেফতার

September 19, 2023 | 4:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: ছাত্রীকে ধর্ষণ চেষ্টা যৌন নিপীড়নের মামলায় চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক শাকিল আরাফাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করার পর শহরের শেখ পাড়ার ভাড়া বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরের পর (১৯ সেপ্টেম্বর) আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে এদিন সকালে অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে বিদ্যালয়ের ছাত্রীরা শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন শেষে জেলা প্রশাসক ও বিদ্যালয়ের ব্যবস্থা কমিটির সভাপতি বরাবর স্মারক লিপি পেশ করেন। অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তারকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান কাজল জানান, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ফরাসপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাকিল আরাফাত চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক। তিনি শহরের শেখ পাড়ার ভাড়া বাসায় ৩০ থেকে ৪০ জন ছাত্রীকে প্রাইভেট পড়াতেন। এর মধ্যে এক ছাত্রীকে কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ পাওয়া যায়।

বিজ্ঞাপন

প্রস্তাবে রাজি না হলে ছাত্রীটিকে পরীক্ষায় অকৃতকার্য করানোর হুমকি দেয়। তাতেও ছাত্রী রাজি না হওয়ায় একপর্যায়ে তাকে খাতা দেখানো কথা বলে সোমবার সকাল ৬টায় ওই শিক্ষকের বাসায় যেতে বলে। ওই ছাত্রী পৌঁছে দেখে শিক্ষকের বাসায় কেউ নেই।

ছাত্রীটি অভিযোগ করে, ফাঁকা বাসায় একা পেয়ে শিক্ষক তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করেন। ছাত্রী শিক্ষকের বাসা থেকে ফিরে কয়েকজন সহপাঠী ও বাবা-মাকে জানায়। এ ঘটনায় অভিভাব সোমবার সন্ধ্যায় থানায় মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন