বিজ্ঞাপন

তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের, তৈমুর মহাসচিব

September 19, 2023 | 5:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: তৃণমূল বিএনপির চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন বিএনপি থেকে বহিষ্কৃত অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত জাতীয় সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে তারা নির্বাচিত হন। কাউন্সিলে ২৭ সদস্য বিশিষ্ট আংশিক জাতীয় নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

দলের প্রতিষ্ঠাতা নাজমুল হুদার মেয়ে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান অন্তরা সেলিমা হুদা নতুন কমিটিতে এক্সিকিউটিভ চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন মো. আক্কাস আলী খান।

ভাইস চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন কে এ জাহাঙ্গীর মজমাদার, মেজর (অ) ডা. হাবিবুর রহমান, মোখলেসুর রহমান ফরহাদী, দীপক কুমার পালিত, মেনোয়াল সরকার, ছালাম মাহমুদ।

বিজ্ঞাপন

যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট রেজাউল করিম, অ্যাডভোকেট মাসুদুর রহমান, ফয়েজ চৌধুরী, তালুকদার জহিরুল হক, রোখসানা আমিন সুরমা। কোষাধ্যক্ষ (ভাইস চেয়ারম্যান পদমর্যাদা) নির্বাচিত হয়েছেন শামীম আহসান। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহজাহান সিরাজ (বরিশাল), আকবর খান (চট্টগ্রাম)।

এ ছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক কামাল মোড়ল, দফতর সম্পাদক হিসেবে একে সাইদুর রহমান এবং মো. রাজু মিয়া, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক হিসবে কাজী ইব্রাহীম খলিল সবুজ, যুববিষয়ক সম্পাদক হিসেবে শাহাবউদ্দিন ইকবাল, আইনবিষরক সম্পাদক হিসেবে অ্যাডভোকেট আশানুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক স্থপতি নাজমুস সাকিব, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক হিসেবে সাগর ঘোষ এবং স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফরহাদ হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন