বিজ্ঞাপন

সিটি করপোরেশনের ড্রেনের কাজ করার সময় শ্রমিক নিহত

September 22, 2023 | 3:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারির মেথরপট্টি এলাকায় ময়লার ড্রেন সম্প্রসারণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দেলোয়ার হোসেন (২২) নামে এক শ্রমিক মারা গেছেন। তিনি ঠিকাদারের মাধ্যমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাজ করতেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সহকর্মী মো. আজিজুর রহমান জানান, তারা ওয়ারির জয়কালী মন্দিরসংলগ্ন ফ্লাইওভার ব্রিজের নিচে ঝুপড়ি ঘরে থাকেন। ঠিকাদারের মাধ্যমে সিটি করপোরেশনের শ্রমিক হিসেবে কাজ করেন। সকাল থেকে মেথরপট্টির একটি গলিতে ময়লার ড্রেন সম্প্রসারণের জন্য রাস্তা কাটার কাজ করছিলেন তারা। দেলোয়ার শাবল দিয়ে রাস্তা কাটার সময় রাস্তার নিচে থাকা বিদ্যুতের তার কেটে যায় এবং সেখান থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত দেলোয়ারের বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার বৌলান গ্রামে। তার বাবার নাম কাস্তক মিয়া। দুই মাস ধরে দেলোয়ার তাদের সঙ্গে শ্রমিকের কাজ করছিলেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ওয়ারি থেকে এক শ্রমিককে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাস্তার কাজ করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন