বিজ্ঞাপন

ট্রলিব্যাগে ৮ খণ্ড লাশ: মেলেনি পরিচয়, হত্যা মামলা দায়ের

September 22, 2023 | 9:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ট্রলিব্যাগ থেকে মানব শরীরের আটটি খণ্ড উদ্ধারের ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। তবে পুলিশ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর পতেঙ্গা বোট ক্লাবের অদূরে ১২ নম্বর গেইটে ট্রলিব্যাগটি পাওয়া যায়। কফি রঙের ট্রলিব্যাগে ছিল মানব শরীরের ২ হাত, ২ পা, কনুই থেকে কাঁধ এবং হাঁটু থেকে উরু পর্যন্ত অংশ।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব আহমেদ সারাবাংলাকে বলেন, ‘মাথা না পাওয়ায় পরিচয় শনাক্তে সমস্যা হচ্ছে। যদিও আমরা আঙুলের ছাপ নিয়েছি এবং এর ভিত্তিতে শনাক্তের চেষ্টা করছি। আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজও পর্যালোচনা করা হচ্ছে।’

ওসি জানান, এ ঘটনায় পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির বাদী হয়ে এক বা একাধিক অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

পুলিশের ধারণা, বাইরে কোথাও ওই ব্যক্তিকে খুন করে লাশ ট্রলিব্যাগে ভরে সেখানে ফেলে যাওয়া হয়েছিল। মাথা অন্যত্র দূরে কোথাও ফেলে দিয়েছে। এমনভাবে ব্যাগটিও খালের মুখে ফেলা হয়েছিল যেন নদী হয়ে সাগরে চলে যায়।

কর্ণফুলী নদীর ১২ নম্বর ঘাট সংলগ্ন বিমানবন্দর সড়কের একটি গলির ভেতর রাস্তার পাশে ঝোপে ট্রলিব্যাগটি ফেলে রাখা হয়েছিল। স্থানীয় এক নারী ঝোপে ব্যাগ দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে ব্যাগ খুলে মানব শরীরের খণ্ডিত অংশগুলো দেখতে পায়।

ওসি আফতাব জানান, যে স্থানে ব্যাগটি ফেলে রাখা হয়েছিল সেটি মূল সড়ক থেকে একটু ভেতরে সরু গলি। হাত-পা গুলো আট টুকরো করে কেটে টেপ মুড়িয়ে ব্যাগে ভরা হয়েছিল। ব্যাগের ভেতর শার্ট এবং লুঙ্গিও ছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন