বিজ্ঞাপন

ইবির ফটকে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

September 22, 2023 | 10:16 pm

ইবি করেসপন্ডেন্ট

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটক সংলগ্ন মহাসড়কে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের সঙ্গে থাকা ব্যক্তি গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ছোয়া ঈসরাইল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় আধা ঘণ্টা কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখেন এবং ট্রাক ভাংচুর করেন। পরে পুলিশ এসে ট্রাকটি জব্দ করেন।

নিহত সাইফুল ইসলাম সুমনের (৩২) বাড়ি ঝিনাইদহের মহিষা কুণ্ডু গ্রামে। তার পিতার নাম আকুল মণ্ডল। তিনি কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইলেকট্রনিক মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। আর আহত ব্যক্তির নাম রাজু মণ্ডল। কুষ্টিয়া থেকে ঝিনাইদহ বাসায় ফেরার সময় এ দুর্ঘটনার শিকার হন তারা।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে কুষ্টিয়া থেকে ঝিনাইদহ যাচ্ছিলেন সাইফুল ইসলাম ও রাজু মণ্ডল। বিকেল সাড়ে ৫টার দিকে প্রধান ফটকের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায় মোটরসাইকেলটি। এসময় চলন্ত ট্রাকের নিচে চাপা পড়ে মটোরসাইকেলে থাকা দুইজনই মারাত্মকভাবে জখম হয়। পরে তাদের তাৎক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান। পরে ঝিনাইদহ নেওয়ার পথে সাইফুলের মৃত্যু হয়।

এ বিষয়ে ডা. ছোয়া ঈসরাইল জানান, হাসপাতালে আসার পূর্বেই সাইফুলের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্ঘটনায় বুকে আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে।

ইবি থানার ভারপ্রাপ্ত (ওসি) আননূর যায়েদ বিপ্লব বলেন, দুর্ঘটনার বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক গাড়িটি জব্দ করা হয়েছে এবং ড্রাইভার পুলিশ হেফাজতে আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন