বিজ্ঞাপন

‘দশম আবতারের’ ট্রেলারে রহস্যে ঘেরা জয়া আহসান

September 24, 2023 | 5:56 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কলকাতায় বেশ শক্ত খুঁটি গেড়েছেন জয়া আহসান। কৌশিক গাঙ্গুলীসহ কলকাতার নামকরা পরিচালকদের ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সৃজিত মুখার্জীর ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’-তে অভিনয় করছেন। ছবিগুলোতে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। তবে ছবির কাহিনি তাকে ঘিরে ছিলো না। সৃজিতের সঙ্গে তার পরবর্তী ছবি ‘দশম আবতার’-এর ট্রেলারে সেরকমই ইঙ্গিত দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৩ সেপ্টেম্বর) প্রকাশিত হয়েছে ‘দশম আবতার’-এর ট্রেলার। কলকাতার শহরে ঘটছে একের পর এক খুনের ঘটনা। আর সব খুনই একই ধরনের। এত কিছুর পরও সিরিয়াল কিলারকে ধরতে পারছে না কলকাতা পুলিশ। মামলার দায়ভার এসে পরে প্রবীর রায় চৌধুরীর ওপর। তার সঙ্গী হন ইন্সপেক্টর পোদ্দার। এরপর বইয়ের পাতার মতো একটার পর একটা ঘটনা প্রবাহ উঠে আসতে থাকে টানটান তিন মিনিট ১৪ সেকেন্ডের ট্রেলারে।

তবে ক্লুটা দেয় একজন; সে হলো জয়া আহসান! কখনও সাক্ষী, কখনও পুলিশের প্রেমিকা আবার কখনও স্ত্রী রূপে হাজির হন তিনি। নানা অবতারে ছড়িয়েছে রহস্য। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার ট্রেলার যেন মুহূর্তেই চমকে দিল।

২০১১ এর পর ২০২৩, আবারও প্রবীর রায় চৌধুরী হয়ে ফিরলেন প্রসেনজিৎ। বিজয় পোদ্দার হয়েছেন অনির্বাণ। আর অভিনেতা যিশু এসেছেন ঈশ্বরের আরেকটি রূপে।

বিজ্ঞাপন

১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। সিনেমাতে আরও আছেন পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী থিরুভোথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা, বরুণ বুদ্ধদেবসহ অনেকে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন