বিজ্ঞাপন

সন্ত্রাসীদের গুলিতে আইনজীবীর মৃত্যু: আসামি হিমেল রিমান্ডে

September 26, 2023 | 4:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: তেজগাঁও বিজি প্রেস এলাকায় শীর্ষ সন্ত্রাসীদের গুলিতে ভুবন চন্দ্র শীল নামে এক আইনজীবীর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় মারুফ বিল্লাহ ওরফে হিমেল নামে এক আসামির দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) বি এম রানা আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এদিন আসামির পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষে এই জামিনের বিরোধীতা করে রিমান্ডের পক্ষে শুনানি করেন। শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে, গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর পুরান ঢাকার এলাকা থেকে হিমেলকে গ্রেফতার করেন পুলিশ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর রাতে তেজগাঁও বিজি প্রেস ও পেট্রোল পাম্পের মাঝামাঝি স্থানে শীর্ষ সন্ত্রাসী মামুনকে চারটি মোটরসাইকেলে আসা ৭-৮ জন যুবক ঘিরে ধরে। পরে দৌড়ে পালানো সময় তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গুলিতে আহত হন ভুবন। এছাড়া আরিফুর নামে আরেক পথচারীও আহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ আইনজীবী ভুবন চন্দ্র শীল গতকাল সোমবার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। এই ঘটনার পরের দিন তার স্ত্রী রত্না রানী শীল বাদী হয়ে তেজগাঁও থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মামলা করেন।

সারাবাংলা/এআই/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন