বিজ্ঞাপন

পদ্মায় নৌকা ডুবে মাঝি নিখোঁজ

September 27, 2023 | 7:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নারায়নপুরে কাঠ ও টিনভর্তি ছোট ডিঙ্গি নৌকা ডুবে রুবেল আলী (২৮) নামের এক মাঝি নিখোঁজ হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের রশরশিয়া থেকে জহুরপুরে যাওয়ার পথে বান্নাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ রুবেল আলী সদর উপজেলার নারায়নপুরের জহুরপুর গ্রামের এনামুল হকের ছেলে। একই নৌকায় সঙ্গে থাকা আরেক মাঝি সাঁতরে উঠলেও নিখোঁজ রয়েছেন রুবেল আলী।

নারায়নপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বেনজির আলী জানান, শিবগঞ্জ উপজেলার পাঁকা দশরশিয়া থেকে সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের জহুরপুরে যাওয়ার পথে বান্নাপাড়ায় এলাকায় গেলে কাঠ ও টিনভর্তি নৌকাটি ডুবে যায়। এসময় একই সাথে আসা আরেকটি নৌকার দুই মাঝি একজনকে উদ্ধার করতে সক্ষম হলেও রুবেল আলী নিখোঁজ রয়েছেন।

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, পদ্মা নদীতে তীব্র স্রোতের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে রুবেল নামের একজন মাঝি পানিতে ডুবে নিখোঁজ রয়েছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান মেলেনি। স্থানীয় বাসিন্দা ও তার স্বজনরা নদীতে তল্লাশি চালিয়ে যাচ্ছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন