বিজ্ঞাপন

ঈদে মিলাদুন্নবী ও শেখ হাসিনার জন্মদিনে আ.লীগের দোয়া-মিলাদ

September 28, 2023 | 7:39 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঈদে মিলাদুন্নবী এবং আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এতে অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, অর্থ সম্পাদক ওয়াসিকা আয়েশা খানসহ ঢাকা মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সফলতা কামনায় দোয়া করা হয়।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা‘র জ্যেষ্ঠ সন্তান তিনি। টানা তৃতীয় মেয়াদে আওয়ামী লীগ সভাপতি হিসাবে প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তার নেতৃত্বে দ্বাদশের ভোটযুদ্ধেও শামিল হবে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ এখন আর্থসামাজিক ও অর্থনৈতিক সমৃদ্ধির রোল মডেল হিসেবেও প্রশংসিত।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বর্তমানে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন