বিজ্ঞাপন

বিশ্বকাপে ভালো খেলবে বাংলাদেশ, আশা প্রধানমন্ত্রীর

September 30, 2023 | 11:31 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিশ্বকাপে বাংলাদেশ ভালো খেলা প্রদর্শন করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্রিকেট দলের প্রতি উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, তাদের প্রতি এটাই আমার কথা যে, দেশের সম্মানটা যেন বজায় থাকে। তারা সবটুকু ঢেলে দেবে এবং আন্তরিকতার সঙ্গে খেলবে।

বিজ্ঞাপন

ভয়েস অব আমেরিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী এ আশাবাদ ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৭ সেপ্টেম্বর জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যান। ২৭ সেপ্টেম্বর ওয়াশিংটন ডিসিতে ভয়েস অব আমেরিকার পক্ষ থেকে তার এই সাক্ষাৎকারটি নেন শতরূপা বড়ুয়া।

সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী জানান, বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে তার সবসময় যোগাযোগ থাকে। যুক্তরাষ্ট্রে যাওয়ার আগেও তার সঙ্গে কথা হয়েছে বলে জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, আমার সঙ্গে সবসময় ওদের একটা যোগাযোগ থাকে। আসার আগেও আমি কথা বললাম, প্লেয়ারদের সঙ্গেও কথা বলি, অর্গেনাইজারদের সঙ্গেও কথা বলি। আমি সবসময় খেয়াল রাখি। খেলাধুলার দিকে যাতে আমাদের ছেলেমেয়েরা ভালো করে সেদিকে সবসময় আমার দৃষ্টি থাকে এবং সবরকম সহযোগিতা করে থাকি।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিশ্বকাপে আমরা যে খেলার সুযোগ পেয়েছি এটাই তো সবথেকে ভালো। দেখা যাক, ভালোভাবে খেলতে পারলে ভালো রেজাল্ট করতেও পারবে। আমি আশাবাদী সবসময়।

বিশ্বকাপ খেলতে ইতোমধ্যে ভারতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলংকাকে হারিয়েছে বাংলাদেশ। ৪৮ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয় পেয়েছে টাইগাররা।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। আগামী ৭ অক্টোবর ধর্মশালায় মুখোমুখি হবে দুই দল।

বিজ্ঞাপন

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন