বিজ্ঞাপন

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা ছাত্রলীগ নেতার

October 2, 2023 | 1:16 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন রাজধানী ঢাকার রামপুরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেক সাইফুল্লাহ ফরিদ (২৬)। বনশ্রী এলাকার নিজ বাসায় এ ঘটনা ঘটান তিনি। খবর পেয়ে পুলিশ বাসার দরজা ভেঙে তাকে উদ্ধার করেছে। তার আত্মহত্যার চেষ্টার কারণ জানা যায়নি।

বিজ্ঞাপন

রোববার (১ অক্টোবর) রাত ১০টার দিকে রামপুরা বনশ্রী তিন নম্বর রোড সি ব্লকের বাসা থেকে খালেককে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশরোববার (১ অক্টোবর) রাত ১০টার দিকে রামপুরা বনশ্রী তিন নম্বর রোড সি ব্লক বাড়ির নিচতলা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ফরিদ রামপুরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। ওই বাসার নিচ তলায় তিনি ভাড়া থাকেন। সেখানে একটি কক্ষকে তিনি ব্যক্তিগত কার্যালয় হিসেবে ব্যবহার করেন। সেই কক্ষেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। ওই সময় তিনি ফেসবুক লাইভে ছিলেন। বিষয়টি আমাদের এক পুলিশ কর্মকর্তা জানার পর আমাদের জানান। দ্রুত সেখানে গিয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসকরা তার চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

ওসি আরও বলেন, খালেক কী কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন, তা এখনো জানা যায়নি। তবে স্ত্রীর সঙ্গে তার মনোমালিন্য চলছিল বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন