বিজ্ঞাপন

রোডমার্চে সড়কে মানব দেয়াল তৈরির আহ্বান বিএনপির

October 3, 2023 | 10:55 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ কর্মসূচির সমর্থনে চট্টগ্রাম নগরীর বিভিন্নস্থানে প্রচারপত্র বিতরণ করেছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা। এ সময় নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ৫ অক্টোবর নগরীর প্রবেশপথ সি‌টি গেইট থে‌কে সড়কের দুইপা‌শে মানব দেয়াল তৈ‌রি রোর্ড মার্চ‌কে অভ‌্যর্থনা জা‌নানোর জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে নগরীর উত্তর কাট্টলী ক‌র্নেলহাট বাজারে আকবরশাহ্ থানা বিএনপির লিফলেট বিতরণ পরবর্তী পথসভায় আবুল হাশেম বক্কর এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা আবুল হাশেম বক্কর বলেন, ‘বেগম খালেদা জিয়া আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। অথচ সরকার তার পরিবারকে আবেদনের কথা বলে সময়ক্ষেপণ করছে। দাগি আসামি, অবৈধ মন্ত্রীদের পর্যন্ত বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে। কিন্তু তিন বারের প্রধানমন্ত্রী, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে ঢাল বানিয়ে সরকার নির্বাচনি বৈতরণী পার হওয়ার চেষ্টা করছে।’

চট্টগ্রামে রোর্ড মা‌র্চের সমা‌বেশ থেকে সরকার পতনের আন্দোলনের চূড়ান্ত কর্মসূচি ঘোষণা করা হবে জানিয়ে তিনি বলেন, ‘এ সরকার বেগম জিয়াকে মুক্তি দেবে না। সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়ার বিদেশে চিকিৎসার ব্যবস্থা করতে হবে। সোজা কথায় কাজ হবে না, গণআ‌ন্দোল‌নের মাধ্যমে সরকা‌রের পতন ঘ‌টাতে হবে এবং খা‌লেদা জিয়াকে মুক্ত কর‌তে হ‌বে।’

বিজ্ঞাপন

আকরশাহ থানা বিএন‌পির সি‌নিয়র সহসভাপ‌তি আইয়ুব খাঁ‌নের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক মাঈনু‌দ্দীন চৌধুরীর প‌রিচালনায় পথসভায় নগর কমিটির যুগ্ম আহ্বায়ক শ‌ফিকুর রহমান স্বপন, সদস‌্য মনজুর আলম চৌধুরী মনজু বক্তব্য দেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন