বিজ্ঞাপন

মহসিন কলেজে ছাত্রলীগের ২ পক্ষে মারামারি

October 4, 2023 | 5:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, নতুন ছাত্রদের নিজেদের দলে ভেড়ানোকে কেন্দ্র করে শিক্ষা উপমন্ত্রী নওফেল ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারীদের মধ্যে বুধবার (৪ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের সারাবাংলাকে বলেন, মহসিন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমি মিটিং এ ছিলাম। এর চেয়ে বেশি কিছু জানি না।

জানতে চাইলে ঘটনাস্থলে থাকা চকবাজার থানার উপ পরিদর্শক (এস আই) সরোয়ার আজম সারাবাংলাকে বলেন, ইন্টারমিডিয়েট ফার্স্ট ইয়ারের পরীক্ষা ছিল আজ (বুধবার)। আমি কলেজের পাশেই ছিলাম। মারামারির খবর শুনে গিয়ে দেখি কলেজের বাইরে ও ভেতরে ছেলেরা জট করে আছে। পরে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনি। এ ঘটনায় অনার্স ৩য় বর্ষের সোহাগ নামে এক ছাত্রের মাথা ফেটে গেছে। পরে তাকে আমরা হাসপাতালে পাঠাই।

তিনি আরও বলেন, ‘নতুন সদস্যদের দলে ভেড়ানোকে কেন্দ্র করে শিক্ষা উপমন্ত্রী নওফেল ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। এর মধ্যে নওফেল গ্রুপের মিজান-নাঈম ও নাছির গ্রুপের কমল-বোরহানের মধ্যে এই ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

মহসিন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মায়মুন উদ্দিন মামুন সারাবাংলাকে বলেন, কলেজে পরীক্ষা চলছিল। সেখানে জুনিয়রদের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। পরে আমরা বসে সেটা সমাধান করে দিয়েছি।

সারাবাংলা/আইসি/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন