বিজ্ঞাপন

ডেমরায় বাসের ধাক্কায় সিএনজির চালক ও যাত্রী নিহত

October 4, 2023 | 11:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরায় এক যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রী ‍নিহত হয়েছেন। দুর্ঘটনাস্থলেই তাদের দুজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় জড়িত বাসটি আটক করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডেমরা আতিক মার্কেটের পাশে মসজিদসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত স্বাধীন ইসলাম শাওন (৩৪) ছিলেন সিএনজির চালক, শাহ আলম ভুঁইয়া (৬০) ছিলেন যাত্রী।

ডেমরা থানার ওসি (তদন্ত) মো. ফারুক মোল্লা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডেমরা আতিক মার্কেটের পাশে মসজিদসংলগ্ন সড়কে যাত্রী নিয়ে যাওয়ার সময় একটি বাসের সঙ্গে সিএনজির সংঘর্ষ হয়। এতে সিএনজিচালক ও এক যাত্রীর মৃত্যু হয় সেখানেই।

ওসি বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, চলন্ত অবস্থায় সিএনজিকে ধাক্কা দেয় বাসটি। দুর্ঘটনাস্থলে গিয়ে বাসটি পাওয়া যায়নি। মরদেহ দুটি পুলিশ হেফাজতে আছে। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার জন্য আবেদন করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

নিহত শাহ আলম কুমিল্লা জেলার বড়ুরা উপজেলার নরিন্দ ভুইয়া বাড়ির বাসিন্দা। ডেমরা দক্ষিণ টেংরা এলাকায় থাকতেন। আর সিএনজিচালক শাওন কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার চান্দগাঁওয়ের বাসিন্দা। সবুজবাগ মাদারটেক এলাকায় থাকতেন তিনি।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন